ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৪ ১৪৩০

মদনের প্রস্তাবে একী উত্তর দিলেন শ্রাবন্তী!

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২০:৪৬, ১২ নভেম্বর ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

গত নির্বাচনের ঠিক প্রাক্কালে তাদেরকে একসঙ্গে দেখা গিয়েছিল। যা নিয়ে বিজেপি নেতা তথাগত রায় কটাক্ষ করে টুইট করেছিলেন, ‘‌নগরের নটিরা টাকা নিয়ে কেলি করেছে।’‌ এই টুইট রাজ্য–রাজনীতিতে সাড়া ফেলে দিয়েছিল। এবার শ্রাবন্তী চট্টোপাধ্যায় বিজেপি ত্যাগ করেছে। তা নিয়ে জোর চর্চা শুরু হয়েছে। এই পরিস্থিতিতে প্রকাশ্যে অভিনেত্রীকে তৃণমূল কংগ্রেসে স্বাগত জানালেন কামারহাটির বিধায়ক মদন মিত্র। কালারফুল নেতা মদনের কালারফুল প্রস্তাবে এখনও সাড়া দেননি তিনি।

গতকাল বৃহস্পতিবার দলত্যাগের পর শ্রাবন্তীকে উদ্দেশ্য করে টুইটও করেছেন মদন। লিখেছেন, ‘ওহ লাভলি!’ তথাগত রায় ও দিলীপ ঘোষকেও আক্রমণ করেছেন তিনি।

তিনি বলেন, বাড়ি থেকে বেরিয়েই দেখলাম শ্রাবন্তী বিজেপি ছেড়েছেন। ওটা দেখে আমার মনে হলো… মদন মিত্র আজ যা ভাবে, বাকি রাজনীতিবিদরা তা ভাবে বহুদিন পরে।

বিজেপি ত্যাগের বিষয়ে শ্রাবন্তী কী লিখেছেন?‌ টুইটে শ্রাবন্তী লেখেন, ‘‌বিজেপি নামক যে রাজনৈতিক দলের হয়ে শেষবার ভোটে দাঁড়িয়েছিলাম, সেই দলের সঙ্গে সব সম্পর্ক ছিন্ন করলাম। কারণ, বাংলাকে এগিয়ে নিয়ে যাওয়ার ক্ষেত্রে তাদের উদ্যোগ ও আন্তরিকতার অভাব।’‌ তারপরই মদন মিত্র বলেন, ‘‌দেরি নয়…চলে আসুন, স্বাগত।’‌

গত ১ মার্চ, বিজেপিতে যোগ দেন শ্রাবন্তী। বেহালা পশ্চিম কেন্দ্রে তাকে প্রার্থী করে বিজেপি। কিন্তু তৃণমূলের পার্থ চট্টোপাধ্যায়ের কাছে হেরে যান তিনি।

সর্বশেষ
জনপ্রিয়