ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

মসিক প্রান্তিক জনগোষ্ঠীর স্বাস্থ্যসেবার উন্নয়নে কাজ করে যাচ্ছে: মেয়র টিটু

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৯:২০, ৭ নভেম্বর ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

শম্ভুগঞ্জের রঘুরামপুর এলাকায় ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ৩য় স্বাস্থ্যসেবা কেন্দ্রে উদ্বোধন করেছেন মেয়র মোঃ ইকরামুল হক টিটু। এর পূর্বে নগরীর জামতলা ও খাগডহরে নগর স্বাস্থ্যকেন্দ্র এবং ব্রাহ্মপল্লী এলাকায় একটি নগর মাতৃসদনের উদ্বোধন করেন মেয়র। স্থানীয় সরকার বিভাগের আরবান প্রাইমারি হেলথ কেয়ার সার্ভিসেস ডেলিভারি প্রজেক্ট ২য় পর্যায় এর অধীন এসব স্বাস্থ্যকেন্দ্র ও মাতৃসদনের উদ্বোধন করা হয়। গতকাল রবিবার বিকেলে উদ্বোধনকালে মেয়র বলেন, প্রান্তিক জনগোষ্ঠীর স্বাস্থ্যসেবা উন্নয়নে কাজ করে যাচ্ছে ময়মনসিংহ সিটি কর্পোরেশন।

শম্ভুগঞ্জের এ স্বাস্থ্যকেন্দ্রের মাধ্যমে ৩১, ৩২ ৩৩ নং ওয়ার্ডের মানুষ বিনামূল্যে বা স্বল্পমূল্যে স্বাস্থ্যসেবা পাবেন। এতে নাগরিকদের কষ্ট কমবে এবং খরচ সাশ্রয় হবে।

মেয়র আরও বলেন- করোনা টিকা গ্রহণ ও ডেঙ্গু প্রতিরোধে সচেতন হওয়ার আহবান জানান। এ অনুষ্ঠানে মেয়র ১১ জন নাগরককে স্বাস্থ্যসেবা লাল কার্ড বিতরণ করেন। কার্ডধারীরা বিনামূল্যে এ কেন্দ্র থেকে স্বাস্থ্যসেবা পাবেন। মেয়র জানান পরবর্তীতে আরও অধিক নাগরিককে এ কার্ড প্রদান করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন- ৩৩নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ শাহজাহান মনির, ৩১,৩২,৩৩ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের কাউন্সিলর ফারজানা ববি কাকলি, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ এইচ কে দেবনাথ, জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব, প্রজেক্ট ম্যানেজার ফারজানা রহমান প্রমূখ।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়