ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৫ ১৪৩০

মাদ্রিদে এমবাপে সতীর্থকে নিয়ে

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ০৯:৪৫, ১০ মে ২০২২  

সংগৃহীত

সংগৃহীত

রিয়াল মাদ্রিদ না পিএসজি, কোথায় হতে যাচ্ছে কিলিয়ান এমবাপের ভবিষ্যৎ গন্তব্য? এ নিয়ে জল্পনা কল্পনার শেষ নেই। এরই মধ্যে এমবাপেকে দেখা গেল মাদ্রিদের রাস্তায়। তিনি শুধু একা নন, তার সঙ্গে ছিলেন তার বন্ধু ও পিএসজি রাইটব্যাক আচরাফ হাকিমি, যিনি একটা সময় খেলে গিয়েছেন রিয়াল মাদ্রিদে। দলবদলের কথা হচ্ছে, এমন সময়ে এমবাপের মাদ্রিদে আসায় তার রিয়ালে যাওয়া নিয়ে গুঞ্জন বেড়ে গেছে আরও।

পিএসজির সঙ্গে তার চুক্তি শেষ আসছে জুন পর্যন্ত। মাসটি শেষেই ফরাসি এই তারকা আর পিএসজির থাকবেন না, হয়ে যাবেন ফ্রি এজেন্ট। তাকে নতুন চুক্তি দিয়ে দলে রেখে দেওয়ার চেষ্টাটা কম চলছে না। তবে এমবাপের সায় মিলছে না তাতে। তার পিএসজির সঙ্গে চুক্তি নিয়ে দু’দিন আগে গুঞ্জনও ছড়িয়েছিল বেশ। অবশ্য তার কিছু পরেই তার মায়ের সুবাদে জানা যায়, এমবাপে থেকে যাচ্ছেন পিএসজিতেই।

ঠিক এই সময় এমবাপে পা রাখলেন মাদ্রিদের মাটিতে। শুধু তা-ই নয়, আরেক সতীর্থ, সাবেক রিয়াল মাদ্রিদ ডিফেন্ডার হাকিমিকেও নিয়ে গেছেন সঙ্গে। তাতে ধারণা করা হচ্ছে, মাদ্রিদের সঙ্গে যোগাযোগটা আরও নিবিড়ই হচ্ছে তার। স্প্যানিশ সংবাদ মাধ্যম কোপ জানাচ্ছে, এমবাপের এমন মাদ্রিদ যাত্রা তাকে নিয়ে আলোচনায় নতুন মাত্রা যোগ করল।

২৩ বছর বয়সী এই তারকাকে পিএসজি নতুন চুক্তি দিয়ে বেধে রেখেছে, এমন খবর শোনা গিয়েছিল আগে। তবে মার্কা জানায়, রিয়াল মাদ্রিদ এমবাপেকে দলে ভেড়ানোর জন্য যথেষ্ট আত্মবিশ্বাসী। ক্লাবটির বিশ্বাস, এমবাপেকে দলে টানার পথটা তৈরিই আছে। মৌসুম শেষে সে পথ দিয়ে হেঁটে গিয়ে মাদ্রিদে নাম লেখাবেন ফরাসি এই ফরোয়ার্ড।

স্প্যানিশ সংবাদ মাধ্যম আরও জানাচ্ছে, এমবাপে যে মাদ্রিদেই যাচ্ছেন, এই পরিস্থিতিতে কেবল বাকি আনুষ্ঠানিক ঘোষণাটাই বাকি আছে। বাকি সব সম্পন্ন হয়ে গেছে। তবে আনুষ্ঠানিক ঘোষণাটা পিএসজির মৌসুম শেষ হওয়ার আগে সম্ভব নয়। আগামী ২১ মে মেৎজের বিপক্ষে ম্যাচ দিয়ে মৌসুম শেষ করবে। ধারণা করা হচ্ছে, তার এক সপ্তাহের মধ্যেই জানা যাবে, এমবাপে পা রাখছেন মাদ্রিদেই।

সর্বশেষ
জনপ্রিয়