ঢাকা, রোববার   ০৫ মে ২০২৪ ||  বৈশাখ ২২ ১৪৩১

মানুষের পাশে থাকাই রাজনৈতিক নেতাদের কাজ : এমপি বাবেল

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ২১:২০, ১১ আগস্ট ২০২৩  

এমপি বাবেল

এমপি বাবেল

জাতীয় নির্বাচনে ময়মনসিংহের গফরগাঁও মানেই আওয়ামীলীগের শক্তিশালী দুর্গ হিসাবে পরিচিত। ময়মনসিংহের গফরগাঁও-১০ আসনের দিকে তাকালে যুক্ত হবে একটি নাম গোলন্দাজ পরিবার ।

এ আসনে আওয়ামীলীগের মনোনয়ে রেকর্ড ৫বার এমপি হয়েছেন এ গোলন্দাজ পরিবার থেকে । বর্ষিয়ান রাজনীতিবীদ প্রয়াত আলতাফ হোসেন গোলন্দাজ উপজেলা চেয়ারম্যানের পদ ছেড়ে আওয়ামীলীগের মনোনয় ১৯৯১ সাল থেকে টানা ৩বার জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন ।

ফলে এই আসনে আওয়ামী লীগের একটি শক্তি শালী ও মজবুত ভিত তৈয়ার করেন আলতাফ হোসেন গোলন্দাজ । তার ধারা বাহিকতায় আলতাফ হোসেন গোলন্দাজের পুত্র ফাহমী গোলন্দাজ বাবেল পিতার পথ ধরে একবার উপজেলা চেয়ারম্যান ও ২০১৪সাল ও ২০১৮ সালে এই আসনে এমপি নির্বাচিত হন । নেতাকর্মীরা বলছেন, তিনি ব্যাপক উন্নয়নের মাধ্যমে আওয়ামীলীগসহ নানা শ্রেনী পেশার মানুষের কাছে শক্ত অবস্থান তৈরি করেছেন । ফাহমী গোলন্দাজ বাবেল এমপি শুধু নির্বাচন এলেই নয় সারা বছর এলাকায় থেকে কর্মীসহ সব শ্রেনীর মানুষের ভালমন্দ খোঁজখবর রাখছেন এবং পাশে পাচ্ছেন। প্রত্যন্ত গ্রামীন জন সাধারনের খোঁজ নিতে মাঠে শুধু ফাহমী গোলন্দাজ বাবেল । মুষল ধারে বৃষ্টি উপেক্ষা করে নিজে মটর সাইকেল নিয়ে প্রতিদিন সরকারের উন্নয়ন প্রচারে জনতার দ্বারে দ্বারে যাচ্ছেন ।

ফাহমী গোলন্দাজ বাবেল এমপি বলেন, মানুষের সাহায্যে পাশে থাকাই রাজনৈতিক নেতাদের কাজ। আর তৃণমূলের নেতাকর্মী ও সমর্থকরাই হচ্ছেন দলের প্রাণ তাদের নিয়ে সরকারের উন্নয়নের ইতিহাস জনগনের দ্বারে দ্বারে পৌঁছে দিতে কাজ করে যাচ্ছি।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়