ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৪ ১৪৩০

‘মেসিকে হারিয়ে আফসোস করবে পিএসজি’

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৬:৩০, ৫ মে ২০২৩  

লিওনেল মেসি

লিওনেল মেসি

প্যারিস সেইন্ট জার্মেইনের (পিএসজি) সঙ্গে লিওনেল মেসির সম্পর্ক এখন সুতোই ঝুলছে। চলতি মৌসুমেই ফরাসিদের ডেরা ছাড়ছেন তিনি। এরপর মেসি কোথায় যাচ্ছেন তা নিয়ে চলছে জোড় আলোচনা।

এরই মধ্যে মেসির নতুন ঠিকানা নিয়ে আমেরিকার ক্লাব ইন্টার মিয়ামি, স্প্যানিশ ক্লাব বার্সেলোনা ও সৌদি প্রো লিগের ক্লাব আল-হিলালের নাম শোনা যাচ্ছে। তবে ফিফার এজেন্ট মার্কো কির্দেমির দাবি, ৬০ কোটি ডলারে আল-হিলালে পাড়ি দিবেন মেসি। এমনটি সত্যি হলে মেসি হবেন বিশ্বের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া ফুটবলার।

ফরাসি সংবাদমাধ্যম লেকিপ জানিয়েছে, আর্জেন্টাইন তারকা ফুটবলারের সঙ্গে চুক্তি নবায়ন করবে না পিএসজি। ফরাসি এই ক্লাবের সঙ্গে সম্পর্ক রাখতে চান না মেসি নিজেও।

এদিকে পিএসজির সঙ্গে শেষটা মধুর হলো না মেসির। বেশ তিক্ততা নিয়েই ফরাসি ক্লাব ছাড়ছেন এলএমটেন। আর তিনি চলে গেলে পিএসজি আফসোস করবে বলে মনে করেন মেসির সাবেক সতীর্থ হ্যাভিয়ের মাশচেরানো। 

আর্জেন্টিনার সাবেক এই ডিফেন্সিভ মিডফিল্ডার বলেন, ‘আগামী ১০ বছরের মধ্যে তারা (পিএসজি) আফসোস করা শুরু করবে। বিশ্বের যেকোনো দল মেসিকে পাঁচ মিনিটের জন্য হলেও খেলাবে। এভাবে শেষ হওয়া কেউই চায় না। মেসির কোনো কিছু যদি সমালোচনার ঊর্ধ্বে থাকে, তবে সেটা তাঁর পেশাদারিত্ব। ফুটবল ইতিহাসের সেরা খেলোয়াড় কেউ যদি হয়েও থাকে, সেখানে মেসির মতো পেশাদার খেলায়াড় পাওয়া কঠিন।’

সর্বশেষ
জনপ্রিয়