ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৫ ১৪৩০

ময়মনসিংহ প্রেসক্লাবের সম্মাননা পেলো একুশে পদক প্রাপ্তরা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ০৯:৩৬, ১ মার্চ ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

ময়মনসিংহ প্রেসক্লাবের উদ্যোগে শনিবার সন্ধ্যা ৭টায় একুশে পদকপ্রাপ্ত তিন গুণীব্যক্তিকে সম্মাননা প্রদান করা হয়েছে। এরা হলেন- ভাষা শহীদ আব্দুল জব্বার (মরনোত্তর), ভাষা সংগ্রামী মো. শামছুল হক (মরনোত্তর) ও প্রেস ইনস্টিটিউট বাংলাদেশ এর মহাপরিচালক কবি ও সাংবাদিক জাফর ওয়াজেদ। এবছর একুশে পদক পাওয়ায় ময়মনসিংহ প্রেসক্লাব তাদের সম্মাননা প্রদান করেন।

আব্দুল জব্বারের (মরনোত্তর) পক্ষে তাঁর সন্তান নুর ইসলাম বাদল, মো. শামছুল হকের (মরনোত্তর) পক্ষে তাঁর সন্তান গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি এবং জাফর ওয়াজেদ নিজে উপস্থিত থেকে ক্রেস্ট ও সম্মাননা গ্রহণ করেন।

শনিবার সন্ধ্যায় ময়মনসিংহ প্রেসক্লাব মিলনায়তনে ক্রেস্ট ও সম্মাননা তুলে দেন ক্লাব সভাপতি মিজানুর রহমান, সহ সভাপতি এ জেড এম ইমাম উদ্দিন মুক্তা, ড. মো. নুরুল্লাহ ও সাধারণ সম্পাদক বাবুল হোসেন।

ক্লাব সভাপতি ও জেলা প্রশাসক মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শরীফ আহমেদ এমপি, প্রেস ইনস্টিটিউট বাংলাদেশ এর মহাপরিচালক জাফর ওয়াজেদ, জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, প্রেসক্লাব সহ-সভাপতি এ জেড এম ইমাম উদ্দিন মুক্তা, মো. নুরুল্লাহ, সাধারণ সম্পাদক বাবুল হোসেন, বিভাগীয় সম্পাদক মো. আমিনুল ইসলাম প্রমুখ।

এর আগে সম্মাননা প্রাপ্তদের উত্তরীও পড়িয়ে দেন ক্লাব সদস্য ও সাংবাদিক আতাউল করিম খোকন, মোশাররফ হোসেন ও মোজাম্মেল হোসেন। পরে সম্মাননা স্মারক পাঠ ও প্রদান করেন ক্লাব সদস্য হারুনুর রশিদ, শরীফুজ্জামান টিটু ও আতাউর রহমান জুয়েল।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়