ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ময়মনসিংহে আটক হয়েছে অটোরিকশা ছিনতাই চক্রের ৭ সদস্য

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২০:৪২, ২৩ অক্টোবর ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ময়মনসিংহে অটোরিকশা ছিনতাই চক্রের সাত সদস্যকে আটক করেছে র‌্যাব-১৪। গতকাল শুক্রবার (২২ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সদর উপজেলার অষ্টধার কুঠুরাকান্দা এলাকা থেকে তাদের আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে একটি ব্যাটারিচালিত অটোরিকশা, একটি প্রাইভেটকার, ৬টি মোবাইলফোন ও প্রায় ১০ হাজার টাকা জব্দ করা হয়।

আটকরা হলেন- জেলার সদর উপজেলার মো. ফজলুল হকের ছেলে মো. সুমন (১৯), নুরুল ইসলামের ছেলে মাসুদ রানা (১৯), নান্দাইলের চিকন আলীর ছেলে ছায়েদ আলী (২০), ফুলবাড়িয়ার মৃত আব্দুল কাদেরের ছেলে জাহিদুল ইসলাম ওরফে ফজলু (৩০), জামালপুর জেলার মৃত জামাল উদ্দিনের ছেলে মো. বাবু হোসেন (১৯), কিশোরগঞ্জ জেলার মতি বাবুর ছেলে শ্রী জনি বাবু গৌড় (২৪), জয়পুরহাট জেলার মৃত শামসুল আলমের ছেলে রাকিব হাসান (২০)।

শনিবার (২৩ আগস্ট) দুপুরে র‌্যাব-১৪ কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এ বিষয়ে র‌্যাব-১৪-এর পুলিশ সুপার মাসুরা বেগম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, সংঘবদ্ধ অটোরিকশা ছিনতাই চক্রের সদস্যরা উপজেলার অষ্টধার কুঠুরাকান্দা এলাকায় অবস্থান করছেন। পরে সেখানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

তিনি বলেন, ছিনতাই চক্রের ওই সাত সদস্য দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন জেলা থেকে ব্যাটারিচালিত অটোরিকশা চুরি ও ছিনতাই করে ময়মনসিংহে বিক্রি করতেন। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়