ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ময়মনসিংহে চেতনা অম্লানে পুনাকের মোমবাতি প্রজ্জ্বলন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৪০, ১ মার্চ ২০২১  

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

কর্তব্য পালনকালে নিহত পুলিশ সদস্যদের স্মরণে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) ময়মনসিংহের উদ্যোগে মোমবাতি প্রজ্জ্বলন করা হয়েছে। বরিবার সন্ধ্যায় পুলিশ লাইন্সে মুক্তিযুদ্ধের চেতনা অম্লানে এই মোমবাতি প্রজ্জ্বলন করা হয়।

এর আগে পুনাক সভানেত্রী কানিজ আহমার পুনাক সদস্যদের নিয়ে পুনাক কার্যালয়ে সংপ্তি আলোচনা করেন।

পরে র‌্যালী সহকারে এসে মুক্তিযুদ্ধের চেতনা অম্লানে মোমবাতি প্রজ্জ্বলন করেন। র‌্যালীতে আলফা-৪ পত্নী পুনাকনেত্রী তাহমিনা আফরোজ, আলফা-৫ পত্নী ফারজানা ইসলাম, আলফা-৬ পত্মী (সাবেক) ইসরাক তানিজয়া, গৌরীপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার পতœী ডাঃ শারমীন সুলতানা, অতিরিক্ত পুলিশ সুপার জয়িতা শিল্পী, ফাল্গুনী নন্দী, ওলি বণিকসহ অন্যান্যরা সাথে ছিলেন।

পুরে পুনাক সভানেত্রী ও পুলিশ সুপার পত্মী কানিজ আহমারের নেতৃত্বে চেতনা অম্লানে মোমবাতি প্রজ্জ্বলন করে পুলিশ বিভাগে কর্মরতকালে নিহত পুলিশ সদস্যদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়।

এ সময় পুনাক সদস্যদের পাশে এসে উপস্থিত হন, পুলিশ সুপার আহমার উজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শাহজাহান মিয়া, জয়িতা শিল্পী, হাফিজুল ইসলাম, ওসি ডিবি শাহ কামাল আকন্দ, ট্রাফিক পুলিশ পরিদর্শক (প্রশাসন) সৈয়দ মাহবুবুর রহমানসহ অন্যান্য পুলিশ কর্মকর্তাসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়