ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ময়মনসিংহের তারাকান্দায় ডিজিটাল উদ্ভাবনী মেলা উদ্বোধন করেছেন ডিসি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১১:৪৮, ৯ নভেম্বর ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ময়মনসিংহের তারাকান্দা উপজেলায় দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা ২০২২ আয়োজন করা হয়েছে। গতকাল ৮ই নভেম্বর মঙ্গলবার বিকেলে উপজেলা প্রশাসনের আয়োজনে উক্ত মেলা অনুষ্ঠিত হয়।

উক্ত মেলায়, বিভিন্ন শ্রেণি-পেশার লোকজনকে নানামুখী ই-সেবার সঙ্গে পরিচিত করা এবং রূপকল্প ২০২২ বাস্তবায়নে সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানগুলোকে উৎসাহিত করতে এর আয়োজন করা হয়েছে।

প্রধান অতিথি হিসেবে মেলা শুভ উদ্বোধন করেন ময়মনসিংহ জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক, অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মিজাবে রহমত এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট ফজলুল হক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবু প্রদীপ কুমার চক্রবর্তী ( রণু ঠাকুর) সাধারণ সম্পাদক আলহাজ্ব বাবুল মিয়া সরকার, সিনিয়র সহ-সভাপতি ও নবনির্বাচিত জেলা পরিষদের সদস্য মেজবাউল আলম রুবেল চৌধুরী , ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম (নয়ন) ইউপি চেয়ারম্যান খাদেমুল আলম শিশির, আলতাফ হোসেন খন্দকার প্রমুখ।

মেলায় বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তর ও প্রতিষ্ঠানের উদ্যোগে ডিজিটাল পণ্য এবং ডিজিটাল সেবা নিয়ে ৩৫ স্টল স্থাপন করা হয়েছে। আলোচনা সভা শেষে, মেলায় কম্পিউটার প্রশিক্ষনের জন্য সনদ বিতরণ, প্রত্যেক স্টলকে ক্রেস্ট প্রদান কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ করা হয়।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়