ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

রাজবাড়ীর গোয়ালন্দে ওসির উদ্যোগে ইমাম ও হিন্দু সম্প্রদায় নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৩:৫২, ২০ অক্টোবর ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

রাজবাড়ীর গোয়ালন্দে ওসির উদ্যোগে সমসাময়িক সার্বিক বিষয় নিয়ে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ইমাম কমিটি ও হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীরের কক্ষে পৃথক ভাবে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

আলোচনায় সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে উপজেলায় শান্তি-শৃঙ্খলা অটুট রাখার আহবান জানিয়ে ওসি মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর বলেন, গুজব ছড়িয়ে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট না করতে এবং কোন অবস্থাতেই ধর্মীয় উপাসনালয়ে আক্রমন না করতে সাধারণ জনগণকে অনুরোধ জানান তিনি। পাশাপাশি, গুজবে কান না দিয়ে আইন- শৃঙ্খলা রক্ষায় ও সামাজিক স্থিতিশীলতা বজায় রাখতে পুলিশকে সহায়তা করার জন্য গোয়ালন্দবাসীর প্রতি আহবান জানান তিনি। তিনি আরো বলেন, প্রকৃত ঘটনা না জেনে কেউ গুজব ছড়ালে সে যেই হোক না কেন, তাকে পুলিশ কখনো ছাড় দিবেনা।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, উপজেলা ইমাম কমিটির সভাপতি জালাল মাওলানা, সাধারণ সম্পাদক মাওলানা আঃ আজিজ, উপজেলা হিন্দু,বৌদ্ধ,খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি নির্মল চক্রবর্তী, বিপ্লব ঘোষ, কাউন্সিলর নাসির উদ্দিন রনি, আলাউদ্দিন মৃধা, কার্তিক ঘোষ, সাবেক কাউন্সিলর কোমল কুমার সাহা সহ প্রমুখ।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়