ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৪ ১৪৩০

রিমান্ড শেষে কারাগারে টিকটক হৃদয়ের অন্যতম সহযোগী অনিক

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:০০, ১২ জুলাই ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

রাজধানীর হাতিরঝিল থানায় অস্ত্র আইনে ও ডাকাতির প্রস্তুতির পৃথক দুই মামলায় রিমান্ড শেষে টিকটক হৃদয়ের অন্যতম সহযোগী অনিক হাসান ওরফে হিরো অনিককে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

রিমান্ড শেষে তাকে আদালতে হাজির করা হয়। এরপর মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম নিভানা খায়ের জেসী তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে গত ৬ জুলাই আসামিদের আদালতে হাজির করা হয়। এরপর হাতিরঝিল থানার অস্ত্র আইনে মামলার সুষ্ঠু তদন্তের জন্য অনিকের সাত দিনের রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা।

শুনানি শেষে আদালত আসামি অনিকের তিনদিন রিমান্ড মঞ্জুর করেন। এছাড়া একই থানায় ডাকাতির প্রস্তুতির আরেক মামলায় অনিকসহ পাঁচজনের সাত দিন করে রিমান্ড আবেদন করেন। শুনানি শেষে তাদের প্রত্যেকের একদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

এরপর বৃহস্পতিবার চার আসামি মো. শহিদুল ইসলাম ওরফে এ্যাম্পুল, আবির আহমেদ রাকিব, মো. সোহাগ হোসেন আরিফ এবং হিরার জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

গত ৫ জুলাই হাতিরঝিল এলাকায় অভিযান পরিচালনা করে চিহ্নিত সন্ত্রাসী ও মাদককারবারি হিরো অনিক গ্রুপের মূল হোতাসহ পাঁচজনকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি ও একটি ম্যাগাজিন, ধারালো অস্ত্র পাঁচটি, চেইন একটি, ৩০০ পিস ইয়াবা ট্যাবলেট, সাতটি মোবাইল ফোন ও নগদ ৩ হাজার চারশ টাকা উদ্ধার করা হয়।

এ ঘটনায় আসামিদের বিরুদ্ধে হাতিরঝিল থানায় অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে এবং ডাকাতির প্রস্তুতির অভিযোগে পৃথক তিনটি মামলা করা হয়।

সর্বশেষ
জনপ্রিয়