ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

রোনালদোর ওপর বিরক্ত জুভেন্টাসের সতীর্থরা

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৬:০৫, ১৬ মে ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ইতালিয়ান সিরি আয় চলতি মৌসুমটা খুব একটা ভালো কাটেনি জুভেন্টাসের। লিগ শিরোপা জয় দূরে থাক, চ্যাম্পিয়ন্স লিগেও আগেই বিদায় নিয়েছে তারা। এমনকি ইউসিএলের আগামী মৌসুমে তুরিনের দলটি সুযোগ পাবে কিনা সেটিও এখনো নিশ্চিত নয়। এর মধ্যে নতুন খবর, জুভেন্টাসের সবচেয়ে বড় তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর ওপর বিরক্ত তারই সতীর্থরা।

এমন নয় যে রোনালদো গোল করতে পারছেন না। চলতি মৌসুমে এখন পর্যন্ত ৪২ ম্যাচ খেলে ৩৫ গোল করেছেন সিআর সেভেন। সিরি আয় ২৮ গোল নিয়ে লিগেরই সর্বোচ্চ গোলদাতা এই পর্তুগিজ ফরোয়ার্ড। সব মিলিয়ে রোনালদোর সুখেই থাকার কথা। কিন্তু ইতালির ক্রীড়া দৈনিক ‘গাজেত্তা দেল্লো স্পোর্ত’ জানিয়েছে, ক্লাব কর্তৃপক্ষের কাছ থেকে রোনালদো বাড়তি সুবিধা পাওয়ায় তার ওপর বিরক্ত জুভেন্টাস সতীর্থরা।

এর আগে প্রশ্ন উঠেছিল, রোনালদোকে বর্তমান কোচ আন্দ্রে পিরলো বাড়তি সুবিধা দিচ্ছেন কি না। এমন প্রশ্নের উত্তরে অনেকবারই পিরলো বলেছেন, তার কাছে দলের সব খেলোয়াড়ই সমান। কেউ কোনো বাড়তি সুবিধা পাওয়ার প্রশ্নই ওঠে না।

কিন্তু জুভেন্টাসের খেলোয়াড়েরা বাস্তবে দেখছেন ভিন্ন দিকটা। গত সোমবার দলের অনুশীলন থেকে ছুটি নিয়েছিলেন রোনালদো। সেটাও আবার ফর্মুলা ওয়ানের প্রচারণামূলক একটি অনুষ্ঠানে যাওয়ার জন্য। অনুষ্ঠানটিতে ছিলেন জুভেন্টাসের প্রধান নির্বাহী জন এলকান ও সভাপতি আন্দ্রেয়া আগনেল্লিও।

রোনালদোর এভাবে ছুটি নিয়ে কোনো প্রচারণা অনুষ্ঠানে যাওয়ার বিষয়টি তার সতীর্থদের ভালো লাগেনি বলেই জানিয়েছে ‘গাজেত্তা দেল্লো স্পোর্ত’। ফর্মুলা ওয়ানের দুজন প্রতিযোগির সঙ্গে হেসে ছবির জন্য পোজ দিয়েছেন রোনালদো। এটাও সতীর্থদের কাছে খারাপ লেগেছে। দলের চ্যাম্পিয়নস লিগে জায়গা করে নেয়ার শঙ্কায় থাকার পরও সিআর সেভেনের এমন ফুরফুরে ভাব সতীর্থদের কাছে ভালো লাগেনি।

সব মিলিয়ে এখন ইতালির ফুটবল আকাশে গুঞ্জন ভাসছে, তিন বছর আগে রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্টাসে আসা রোনালদোর এটাই হয়তো তুরিনে শেষ মৌসুম। তবে জুভেন্টাস অবশ্য এরই মধ্যে ঘোষণা দিয়েছে, দল চ্যাম্পিয়নস লিগে জায়গা করে নিতে না পারলেও রোনালদো আগামী মৌসুমে জুভেন্টাসেই থাকবেন। তবে দলবদলের বাজারে কখন কী হয় তা আগেই বলা বেশ মুশকিল বটে!

সর্বশেষ
জনপ্রিয়