ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

লকডাউন কঠোর করতে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছে জীবননগরে

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২০:৪৬, ২৩ জুলাই ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

দেশে করোনা ভাইরাসের পাদুর্ভাব বৃদ্ধি পাওয়াই আজ ২৩ জুলাই সকাল ৬ থেকে আগামী ৫ ই আগষ্ট মধ্যরাত পর্যন্ত আবারও কঠোর লকডাউন ঘোষণা করেছে মন্ত্রিপরিষদ। লকডাউনের বিধিনিষেধ কার্যকর করতে কঠোর অবস্থানে রয়েছে চুয়াডাঙ্গার জীবননগর উপজেলা প্রশাসন। 

মাঠে তৎপর রয়েছে পুলিশ, বিজিবি,আনসার সদস্য ও স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা।লকডাউনের নিয়ম ভঙ্গকারীর বিরুদ্ধে মোবাইল কোর্টের মাধ্যমে আইনগত ব্যবস্থা গ্রহণ করছে উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট  মো.আরিফুল ইসলাম রাসেল এবং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো.মহি উদ্দিন। 

আজ শুক্রবার লকডাউনের প্রথম দিন বেলা ১১ টায় উপজেলা শহরে বিভিন্ন স্থানে মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করে লকডাউন আইন অমান্যকারীর বিরুদ্ধে মোট ৩ টি মামলায় ৩ হাজার টাকা জরিমানা করেন উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. আরিফুল ইসলাম রাসেল। 

একই সময়ে জীবননগর বাজার এলাকায় মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করে বিভিন্ন অপরাধে মোট ৮ টি মামলায় ৮ হাজার টাকা জরিমানা করেন সহকারী কমিশনার (ভূমি)ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. মহি উদ্দিন। 

এসময় উপস্থিত সকলকে লকডাউনের বিধিনিষেধ মেনে চলার আহ্বান করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট। এছাড়াও চলমান লকডাউন কঠোরভাবে কার্যকর করতে জীবননগর উপজেলায় মোবাইল কোর্ট অভিযান অব্যাহত থাকাবে বলে ঘোষণা দেন তিনি।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়