ঢাকা, মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

লকডাউনে কর্মহীনদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ কিশোরগঞ্জে

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৬:৩৫, ১৩ জুলাই ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

কিশোরগঞ্জে লকডাউনে কর্মহীনদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শহরের সরকারি গুরুদয়াল কলেজ চত্বরে বিভিন্ন পেশার কর্মহীন ১৫২ জন নারী-পুরুষের প্রত্যেককে ১০ কেজি চাল, এক কেজি মশুর ডাল, এক কেজি লবন, এক লিটার ভোজ্য তেল ও তিন কেজি করে আলু দেয়া হয়েছে।

এর আগে জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম কর্মহীনদের মাঝে প্রধানমন্ত্রীর খাদ্য ও আর্থিক সহায়তা প্রদান এবং স্বাস্থ্যবিধি সম্পর্কে বক্তব্য রাখেন। এসময় আরও উপস্থিত ছিলেন পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার), জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমএ আফজাল, সরকারি গুরুদয়াল কলেজের অধ্যক্ষ প্রফেসর ইমান আলী, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. গোলাম মোস্তফা, পৌর মেয়র মাহমুদ পারভেজ, জেলা বারের সভাপতি অ্যাডভোকেট শাহ আজিজুল হক, এনডিসি মাহমুদুল হাসান প্রমুখ।

জেলা প্রশাসক বলেছেন, প্রধানমন্ত্রী জীবন ও জীবিকার সমন্বয় সাধন করে পরিস্থিতি মোকাবেলা করছেন। যে কারণে বিশ্বের অনেক উন্নত দেশের চেয়েও বাংলাদেশ অনেক সাফল্যের সঙ্গে করোনা মহামারি মোকাবেলা করতে সক্ষম হচ্ছে। তবে জীবন বাঁচলে তবে তো জীবিকা। কাজেই সবাইকে স্বাস্থ্যবিধি কঠোরভাবে মেনে চলার আহবান জানিয়ে জেলা প্রশাসক বলেছেন, ভারতীয় ডেল্টা ভ্যারিন্টেড অনেক বেশি মারাত্মক। এটা কোন বাসায় ঢুকলে সবাইকে আক্রান্ত না করে ক্ষান্ত হয় না। কাজেই নিজের এবং পরিবারের সকলের প্রতি দৃষ্টি রেখে কেউ যেন বিনা প্রয়োজনে বাসার বাইরে না যান, সেই ব্যাপারেও তিনি সবাইকে সতর্ক করেছেন।

 

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়