ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

লকডাউনে সুনামগঞ্জের সাড়ে ৭শ’ পরিবার পেলো প্রধানমন্ত্রীর উপহার

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:৫৫, ২৯ এপ্রিল ২০২১  

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

লকডাউনের কারণে সুনামগঞ্জ পৌর এলাকার  কর্মহীন ও অসহায় মানুষের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রদত্ত উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। জেলা প্রশাসনের আয়োজনে মঙ্গলবার সকালে সুনামগঞ্জ স্টেডিয়ামে স্বাস্থ্য বিধি মেনে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করা হয়।

প্রথম দফায় সুনামগঞ্জ পৌরসভার ৯ টি ওয়ার্ডের ৭৫০টি কর্মহীন পরিবারের মধ্যে ১৫ কেজি চাল, ২কেজি ডাল, ২ কেজি আলু, এক কেজি পিয়াজ, ১ কেজি লবণ, ১ লিটার তেল, চিড়া, মুড়ি,আটা ও সাবান বিতরণ করা হয়। 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সুনামগঞ্জের ডিসি মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, এসপি মোহাম্মদ মিজানুর রহমান বিপিএম, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, সুনামগঞ্জ সদর উপজেলার ইউএনও ইমরান শাহরিয়ার, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, সুনামগঞ্জ সদর মডেল থানার ওসি মোহাম্মদ সাহিদুর রহমান প্রমুখ। 

ডিসি মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন জানান, এ পর্যায়ে সুনামগঞ্জ জেলার ১১ টি উপজেলার দুই হাজার পরিবার কে উপহার সামগ্রী প্রদান করা হবে। এজন্য ২০ লাখ টাকা বরাদ্দ এসেছে। এরইমধ্যেই প্রতি উপজেলার উপহার পাঠিয়ে দেয়া হয়েছে এবং একযোগেই বিতরণ হবে। 

তিনি আরো জানান, সুনামগঞ্জে চলমান লকডাউন জনিত কারণে অনেক মানুষ কর্মহীন হয়ে পড়েছে। এদের মধ্যে প্রথম দফায় তৃতীয় লিঙ্গ, নাপিত, মুচি, হোটেল শ্রমিক, পরিবহণ শ্রমিক, রিকশা চালক, দিনমজুরসহ সুনামগঞ্জ পৌর এলাকার ৭৫০ এবং জেলায় দুই হাজার পরিবারকে এ উপহার দিয়েছেন প্রধানমন্ত্রী। এ রকম উপহার বিতরণ অব্যাহত থাকবে বলেও জানান।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়