ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

শাকিব খানের সঙ্গে বিদ্যা বালানের রসায়ন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:৫৫, ৮ জানুয়ারি ২০২৩  

শাকিব খানের সঙ্গে বিদ্যা বালানের রসায়ন

শাকিব খানের সঙ্গে বিদ্যা বালানের রসায়ন

বড়পর্দায় ঢালিউড সুপারস্টার শাকিব খানের সঙ্গে বলিউডের কাজল অথবা বিদ্যা বালানের রসায়ন দেখা যেতে পারে। দেশের একটি গণমাধ্যমকে এমনটাই জানালেন চলচ্চিত্র প্রযোজক ওয়াহিদ সাদিক। তিনি ও তার স্ত্রী কিংবদন্তি নায়িকা শাবানার প্রযোজনা প্রতিষ্ঠান এসএস প্রোডাকশন থেকে নির্মিত হবে এই ছবি।

সাদিক জানিয়েছেন, চলচ্চিত্রটি টলিউডের সঙ্গে যৌথ প্রযোজনায় নির্মিত হবে। এটি পরিচালনার দায়িত্ব সামলাবেন সেখানকার পরিচালক রাজীব কুমার বিশ্বাস। গল্প ও চিত্রনাট্যও লিখেছেন তিনি। তবে সমন্বয় করতে বাংলাদেশ থেকে একজন পরিচালক থাকবেন।

সিনেমাটি নিয়ে কথা হয় রাজীব বিশ্বাসের সঙ্গে। তিনি বলেন, প্রাথমিক কথাবার্তা হয়েছে। এখনো কোনোকিছু চূড়ান্ত নয়। সবকিছু ফাইনাল না হওয়া পর্যন্ত কিছু বলতে পারছি না।

ওয়াহিদ সাদিকও চূড়ান্তভাবে কিছু বলেননি। জানিয়েছেন, ১৬ জানুয়ারি কলকাতায় গিয়ে রাজীবের সঙ্গে বসে সবকিছু চূড়ান্ত করবেন।

এদিকে শাকিবের এই নতুন ছবির তথ্যটি বিশ্বাস করতে পারছেন না শাকিবিয়ানরা। আদৌ ঘোষিত সিনেমাটি আলোর মুখ দেখবে কি না-তা নিয়ে সন্দেহ প্রকাশ করছেন তারা।

মূলত, গেল কয়েকমাসে শাকিব খান একাধিক সিনেমার ঘোষণা দিয়েছেন। কিন্তু একটি সিনেমারও শুটিং শুরু করেননি। সেকারণে তারা হতাশ হয়ে পড়েছেন। যদিও তাদের বিশ্বাস, স্বরূপে ফিরবেন ঢালিউড ভাইজান। শুধু সময়ের অপেক্ষা।

সর্বশেষ
জনপ্রিয়