ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

শাকিবের কাছে বুবলীর ৫ প্রশ্ন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:০৭, ১১ মে ২০২৩  

শাকিবের কাছে বুবলীর ৫ প্রশ্ন

শাকিবের কাছে বুবলীর ৫ প্রশ্ন

ঢালিউডের তারকাজুটি শাকিব খান-শবনম বুবলী। পর্দায় তাদের কেমিস্ট্রিতে মুগ্ধ যেমন দর্শক। ঠিক তেমনি ব্যক্তিগত জীবন নিয়েও বেশ চর্চায় থাকেন তারা। এর আগেও একাধিকবার সামাজিক যোগাযোগমাধ্যম ও সংবাদ সম্মেলন করে সবাইকে জানান দিয়েছেন তাদের ব্যক্তিগত বিষয়াদি নিয়ে। তবে তাদের এই কাদা-ছোড়াছুড়ি কিছুটা সময়ের জন্য বন্ধ হলেও সম্প্রতি ফের শুরু হয়েছে।

তার কারণ মঙ্গলবার (৯ মে) রাতে শাকিব খানের গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকার প্রকাশিত হওয়ার পর থেকে। চলছে আলোচনা-সমালোচনা। প্রথমে কিছুটা নিরবতা পালন করলেও বুধবার (১০ মে) সকালে এক দীর্ঘ পোস্টের মাধ্যমে শাকিব ও তার ব্যক্তিগত জীবন নিয়ে কথা চিত্রনায়িকা শবনম বুবলী। তার লেখায় উঠে এসেছে নানান তথ্য। সেখান থেকে পাঁচটি প্রশ্ন রেখেছেন শাকিব খানের কাছে।

এ সব প্রশ্ন শোবিজে বাড়িয়ে দিয়েছে আরো একটু বাড়তি কৌতুহল। ভক্তদের মনে ঘুরপাক খাচ্ছে নানান ধরনের মন্তব্য। তবে শাকিব খান এখনো কোনো এর উত্তর দেননি। তাইতো ভক্তরা এখনো আছেন বেশ চিন্তায়। তবে হয়তো তাদের সব চিন্তা দূর করে দিবেন শাকিব খান। এমনটাই প্রত্যাশা করছেন অনেকে।

বুবলী যে ৫টি প্রশ্ন করেছেন তা হলো:
১. আপনি কি সবসময় সজ্ঞানে কথা বলেন নাকি অজ্ঞানেও মাঝেমাঝে কথা বলেন, নাকি আপনার হয়ে আপনার একান্ত মুখপাত্ররাও কথা বলে?
২. আপনার সন্তানের মাকে নিয়ে আপত্তিকর ইঙ্গিতপূর্ণ কথা বলে সংবাদ করে ক্ষীণ চিন্তা প্রকাশ করেন?
৩. আপনার সমসাময়িক এতো বিষয় থাকতে আপনি বিশেষ কিছু সাক্ষাৎকারে শুধু কিছুদিন পরপর আমাকে নিয়ে নিউজে খোঁচান কেন?
৪. উদ্দেশ্য কি?
৫. আগে তো কখনো এরকম করতেন না?

প্রসঙ্গত, বাবা-মা হয়েছেন ঢাকাই সিনেমার তারকা জুটি শাকিব খান-বুবলী। তাদের ঘর আলো করে এসেছে ছোট্ট রাজপুত্র শেহজাদ খান বীর। তবে ২০২২ সালে ৩০ সেপ্টেম্বর বিয়ের কথা প্রকাশ্যে আনেন শাকিব-বুবলী। তারা উভয়ই জানান, তাদের একটি ছেলেসন্তানও রয়েছে। বুবলী সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্টের মাধ্যমে জানান, ২০১৮ সালের ২০ জুলাই তাদের বিয়ে হয়। আর ২০২০ সালের ২১ মার্চ তাদের ছেলে শেহজাদ খান বীরের জন্ম।

সর্বশেষ
জনপ্রিয়