ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

শীর্ষ করদাতা হিসেবে ট্যাক্সকার্ড ও সম্মাননা পেলো বিএটি বাংলাদেশ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:০১, ১৩ ফেব্রুয়ারি ২০২১  

ট্যাক্সকার্ড ও সম্মাননা  পেয়েছে বিএটি বাংলাদেশ

ট্যাক্সকার্ড ও সম্মাননা পেয়েছে বিএটি বাংলাদেশ

২০১৯-২০ করবছরে দেশের অন্যতম সর্বোচ্চ আয়কর প্রদানকারী প্রতিষ্ঠান হিসেবে ট্যাক্সকার্ড ও সম্মাননা  পেয়েছে বিএটি বাংলাদেশ।   

সম্প্রতি জাতীয় রাজস্ব বোর্ডের সম্মেলন কক্ষে আনুষ্ঠানিকভাবে বিএটি বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক শেহ্জাদ মুনীম এবং হেড অব এক্সটার্নাল অ্যাফেয়ার্স শেখ শাবাব আহমেদ এর হাতে একটি সম্মাননাপত্র, ক্রেস্ট এবং ট্যাক্স কার্ড তুলে দেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এবং জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান আবু হেনা মোহাম্মদ রহমাতুল মুনিম। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অনলাইনে উপস্থিত ছিলেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। এছাড়া বিএটি বাংলাদেশের পক্ষে উপস্থিত ছিলেন- আরাফাত হুদা জায়গীরদার- সিনিয়র ম্যানেজার, ফিসক্যাল অ্যাফেয়ার্স এবং সরওয়ার আলম- কর্পোরেট ফাইন্যান্স ম্যানেজার, ট্যক্সেশন।  

এর আগে 'অন্যান্য' শ্রেণীতে ২০১৬ সাল থেকে পরবর্তী টানা ৪ বছর দেশের সর্বোচ্চ করদাতা প্রতিষ্ঠান নির্বাচিত হয়েছিলো বিএটি বাংলাদেশ। এছাড়াও মূল্য সংযোজন কর (মূসক) এর ক্ষেত্রেও অনবদ্য অবদান রেখে চলেছে কোম্পানিটি। গত ৫ বছরে সরকারি কোষাগারে বিএটি বাংলাদেশ আয়কর খাতে প্রায় ৩ হাজার ৬শ কোটি টাকা এবং মূসক খাতে প্রায় ৮৮ হাজার কোটি টাকারও বেশি জমা দিয়েছে।

সর্বশেষ
জনপ্রিয়