ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

শেখ হাসিনার কারণেই বঙ্গবন্ধুর বাংলাদেশ আজ উন্নত ও সমৃদ্ধ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ০৯:১০, ১৮ মে ২০২১  

পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম

পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণেই বঙ্গবন্ধুর বাংলাদেশ আজ উন্নত ও সমৃদ্ধ বলে মন্তব্য করেছেন পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম।

তিনি বলেছেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধু সপরিবারে নিহতের পর জীবনের ঝুঁকি নিয়ে আলোর প্রদীপ হাতে ১৯৮১ সালের ১৭ মে স্বদেশ প্রত্যাবর্তন করেন শেখ হাসিনা। বাংলাদেশে এসে দুঃশাসনের হাত থেকে বাংলাদেশকে গণতান্ত্রিক ধারায় ফিরিয়ে এনে মানুষের ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠা করেন তিনি। দেশে গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রূপ দেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে সোমবার সকালে শরীয়তপুরের নড়িয়া উপজেলা ও সখিপুর থানা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর বাংলাদেশকে উন্নত ও সমৃদ্ধির পথে এগিয়ে নিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ কারণে বিশ্বসভায় দেশ আজ অনন্য উচ্চ মর্যাদায় আসীন হয়েছে। বঙ্গবন্ধুর বাংলাদেশ তার কন্যা শেখ হাসিনার হাতেই নিরাপদ।

আলোচনা সভায় বক্তব্য রাখেন নড়িয়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফজলুল হক মাল, জেলার আইন সম্পাদক নড়িয়া পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, উপজেলার সাধারণ সম্পাদক হাসানুজ্জমান খোকন প্রমুখ।

সর্বশেষ
জনপ্রিয়