ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

শেরপুরে উদ্বোধন করা হয়েছে জাতীয় কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহ-২০২১

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪:২৮, ১৬ মে ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

সারাদেশের ন্যায় শেরপুর জেলার সদর উপজেলার ভাতশালা ইউনিয়নের চর বয়ড়া কমিউনিটি ক্লিনিকে ১৬ মে রোববার সকাল ১১টায় জাতীয় কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহ উদ্বোধন করা হয়েছে। ১৬ মে থেকে ২০ মে পর্যন্ত সপ্তাহ ব্যাপী ৫ থেকে ১৬ বছর বয়সী ১ লাখ ২২ হাজার শিশুদের কৃমিনাশক ট্যাবলেট খাওয়ানো হবে।

শেরপুর সদর উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা কার্যালয় এর আয়োজনে ও সিডিসি স্বাস্থ্য অধিদপ্তর মহাখালী ঢাকার বাস্তবায়নে সদর উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডা. মো. মোবারক হোসেনের সভাপতিত্বে রোববার সকালে সদর উপজেলার চর বয়ড়া কমিউনিটি ক্লিনিকে প্রধান অতিথি হিসেবে জাতীয় কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহ উদ্বোধন করেন শেরপুরের সিভিল সার্জন ডা. একেএম আনোয়ারুর রউফ। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম।

এসময় সদর উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডা. মো. মোবারক হোসেন জানান, জাতীয় কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহ উদযাপন উপলক্ষে শেরপুর সদর উপজেলায় ১৬ মে থেকে ২০ মে পর্যন্ত ৫ থেকে ১৬ বছর বয়সী ১ লাখ ২২ হাজার শিশুকে কৃমিনাশক ট্যাবলেট খাওয়ানো হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে মেডিকেল টেকনোলজিস্ট (ইপিআই) মো. ফারুক হোসেন, স্বাস্থ্য পরিদর্শক মাহবুবুল হক, জহিরুল আলম, পরিবার পরিকল্পনা পরিদর্শক সায়েদুল ইসলাম শাওনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়