ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৪ ১৪৩০

শেরপুরে ফ্রিল্যান্সিং প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র প্রদান

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:২৯, ১ মার্চ ২০২১  

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

শেরপুর জেলার নালিতাবাড়ি উপজেলায় অর্থমন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠান সোশাল ডেভলপমেন্ট ফাউন্ডেশন (এসডিএফ) কর্তৃক পরিচালিত ফ্রিল্যান্সিং/ আউটসোর্সিং প্রশিক্ষণের সমাপনী ও সনদপত্র প্রদান করা হয়েছে।

এ উপলক্ষে রোববার নালিতাবাড়ি উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মাহফুজুল আলম মাসুমের সভাপতিত্বে সমাপনী ও সনদপত্র প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসডিএফ'র জেলা কো-অর্ডিনেটর শহিদুল ইসলাম রবিনের সঞ্চালনায় অনুষ্ঠিত ওই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সিনিয়র সচিব এসডিএফব'র চেয়ারম্যান মো. আব্দুস সামাদ ফারুক।

এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- এসডিএফ’র ময়মনসিংহ অঞ্চলের আঞ্চলিক পরিচালক সাইফুল ইসলাম, আঞ্চলিক পরিচালক (অর্থ) আজম খান, দুসরা সফট'র নির্বাহী পরিচালক আল মামুনুর রশিদ, নাজমুল স্মৃতি কলেজের অধ্যক্ষ আব্দুর রউফ, নালিতাবাড়ী প্রেস ক্লাবের সভাপতি এম.এ হাকাম হীরা, নালিতাবাড়ী আব্দুল হাকিম মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক যুগেন চন্দ্র এবং নকলা উপজেলা থেকে অংশ গ্রহনকারী প্রশিক্ষনার্থীদের পক্ষে সীমানুর রহমান সুখন, ফাহমিদা রুম্পা ও তৌকির আহমেদ; নালীতাবাড়ি উপজেলা থেকে অংশ গ্রহনকারী প্রশিক্ষনার্থীদের পক্ষে কাজল রেখা, জাহিদ হাসান ও জয়নাল আবেদীন প্রমুখ।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়