ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

শেরপুরে সাংবাদিকদের সাথে পৌর মেয়রের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:১৭, ৩০ জানুয়ারি ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

শেরপুর জেলা শহরের সজবরখিলা মহল্লার বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা তালাপতুফ হোসেন মঞ্জুর লাশ পৌরসভার বর্জ্য পরিবহন গাড়িতে করে বহন করার ঘটনাকে কেন্দ্রে করে পত্র-পত্রিকায় খবর প্রকাশ হওয়ার পর এ বিষয়ে গত ২৯ জানুয়ারি শনিবার বিকেলে সাড়ে ৪টার দিকে শেরপুর প্রেসক্লাব মিলনায়তনে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শেরপুর পৌরসভার আয়োজনে ও প্রেসক্লাব সভাপতি মোঃ শরিফুর রহমানের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন।

এসময় তিনি বলেন, বীর মুক্তিযোদ্ধা ও সাংবাদিক তালাপতুফ হোসেন মঞ্জু ইন্তেকাল করার পর সেক্টর কমান্ডারস ফোরামের সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মাওলা ও সাধারণ সম্পাদক এডভোকেট আখতারুজ্জামান লাশ বহনের জন্য পৌরসভার কাছে গাড়ি চায়। এসময় পৌরসভার বর্জ্য পরিবহন কাজে নিয়োজিত গাড়িটি লাশ বহনের জন্য দেয়া হয়। এছাড়াও তিনি আরো বলেন, শেরপুর পৌর শহরের দীর্ঘদিন ধরেই পৌরসভা কর্তৃপক্ষ মানবিক চিন্তা করে, পৌরসভার বর্জ্য পরিবহনের গাড়িটি লাশ বহন এবং দাফনের জন্য দিয়ে আসছে। শেষে তিনি আরো বলেন, বীর মুক্তিযোদ্ধা তালাপতুফ হোসেন মঞ্জুর জানাযা এবং দাফন করার জন্য তার লাশ বহনে জেলা প্রশাসন, উপজেলা প্রশাসন এবং সাংবাদিকরাও দায় এড়াতে পারেনা, সেই সাথে পরিবারেরও দায়িত্ব কম নয়। ভবিষ্যতের মুক্তিযোদ্ধাদের লাশ বহনে জেলা সদর হাসপাতালের এ্যাম্বুলেন্স নেয়া যায় কি? না এব্যাপারে ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নজরে আনার সিদ্ধান্ত নেয়া কথা বলা হয়।

এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সেক্টর কমান্ডারস ফোরামের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আখতারুজ্জামান, শেরপুর পৌরসভার প্যানেল মেয়র-১ মোঃ নজরুল ইসলাম, প্রেসক্লাব সাধারণ সম্পাদক মোঃ মেরাজ উদ্দিন, সহ-সভাপতি এসএম শহীদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জল প্রমুখ।

মতবিনিময়কালে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়