ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

শ্রীলেখাকে ‘ভার্জিন’ বললেন নেটিজেন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:২১, ১১ জানুয়ারি ২০২৩  

শ্রীলেখাকে ‘ভার্জিন’ বললেন নেটিজেন

শ্রীলেখাকে ‘ভার্জিন’ বললেন নেটিজেন

সাম্প্রতিক সময়ে নিজেকে ভার্জিন দাবি করায় হাসির পাত্র হয়েছেন টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। এবার শ্রীলেখার সঙ্গে ঘটল ভার্জিন কাণ্ড। তবে শ্রীলেখা নিজকে ভার্জিন দাবি করেননি। এক নেটিজেন তাকে ভার্জিন বলায় উপযুক্ত জবাব দিয়েছেন তিনি। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

শ্রীলেখার একটি পোস্টের মন্তব্যের ঘরে এক নেটিজেন তাকে লিখেছিলেন, ‘ভার্জিন লাগছে তোমাকে।’ কিন্তু এতে প্রসন্ন হননি শ্রীলেখা। প্রশংসাটি মোটেও ভালোভাবে নেননি তিনি।

ওই মন্তব্যের একটি স্ক্রিনশট নিয়ে শ্রীলেখা লিখেছেন, ‘আমার এক পোস্টের কমেন্ট— দাদা/ভাই ভার্জিন কী করে কাউকে দেখতে লাগে যদি একটু বুঝিয়ে দেন। আমার এ বিষয়ে জিকে (জেনারেল নলেজ) খুবই কম আর আপনাদের দেখছি এবার থেকে আমাক অনলাইন স্পেলিং (বানান) ক্লাস নিতেই হবে, উপায় নেই জনগণের সেবা।’

শ্রীলেখার এই পোস্টের মন্তব্যের ঘরে একজন লিখেছেন, ‘একটা রেন অ্যান্ড মার্টিনেই সবাই শায়েস্তা।’ অভিনেত্রীর কাছের বন্ধু ত্রম্বক রায় চৌধুরী লেখেন ‘উপযুক্ত জবাব।’

এর আগেও নেটিজেনদের একহাত নিয়েছিলেন শ্রীলেখা। জিম থেকে ভিডিও প্রকাশ করে লিখেছিলেন, ‘আমার বডি শেমারস, আমার ট্রোলারস, আমার সঙ্গে করো… এক্সারসাইজ। কিন্তু যারা বলো, কী জিম করেন, সেই তো আপনি মোটা! ঠিক। তবে বাবু, জিমের বানান JIM নয়, GYM। বানানটা শিখে তারপর ট্রল করবে? প্লিজ!’ এরপর ট্রলকারীদের প্রতি উড়ন্ত চুমুও ছুড়ে দেন তিনি।

সর্বশেষ
জনপ্রিয়