ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

সব ধরনের অভিনয় থেকে বিরতি নিচ্ছেন মেহজাবীন!

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৬:৪৫, ১৫ নভেম্বর ২০২১  

মেহজাবীন চৌধুরী

মেহজাবীন চৌধুরী

দেশীয় টেলিভিশনের তারকা অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। বছরজুড়েই শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করেন তিনি। কিন্তু গত শুক্রবার (১২ নভেম্বর) রাতে ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দিয়েছেন মেহ্‌জাবীন চৌধুরী। সেখানে তিনি লিখেছেন, প্রিয় সহকর্মী এবং পরিচালকবৃন্দ, আগামী দুই মাস সব ধরনের নাটকের শুটিং থেকে বিরত থাকব। আগামী জানুয়ারি থেকে আবার ভ্যালেন্টাইনের কাজ শুরু করতে পারব আশা করছি।

সময়ের ব্যস্ততম এই নায়িকার এ ধরনের স্ট্যাটাস কেন? কোথাও যাচ্ছেন কি? নাকি অন্য কোনো কারণ? জানতে অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, কাজের অতৃপ্তি থেকেই এমন স্ট্যাটাস দিয়েছেন। বলেন, এই নাট্যাঙ্গন আমার আপন জায়গা। এখানেই আমার বেড়ে ওঠা। কাউকে অসম্মান করে বলছি না। বেশ কিছুদিন ধরে যে ধরনের চিত্রনাট্য হাতে আসছে, যে ধরনের কাজ আসছে, সেগুলো খুব একটা পছন্দ হচ্ছে না। এ সময়ে এসে এখন গুছিয়ে কাজ করতে চাচ্ছি। আমার কাজের প্রেসার আছে। কমাতে চাই। আগামী ভ্যালেন্টাইনের কাজের জন্য নিজেকে প্রস্তুত করছি। এ কারণে লিখেছি, আগামী দুই মাস কাজ করব না।

এই অভিনেত্রী আরো বলেন, বছরে একটা ‘চিরকাল আজ’ বা ‘পুনর্জন্ম’-এর মতো চিত্রনাট্যে কাজ করার সুযোগ পাই। এ ধরনের কাজ পাওয়া একটা ভাগ্যের ব্যাপার হয়ে দাঁড়িয়েছে এখন। সত্যি বলতে কী, বছরে অন্তত পাঁচটি দুর্দান্ত কাজ করতে চাই। যে কাজগুলো দেখে মানুষ পথেঘাটে আলোচনা করবেন, প্রশংসা করবেন। কিন্তু চাইলেও তেমনটি হচ্ছে না। আবার ভালো কাজ যে একেবারেই হচ্ছে না, তা তো নয়। তবে এখনো নিয়মিত ভালো চিত্রনাট্যের ঘাটতি রয়ে গেছে।

তিনি আরো বলেন, আমরা ভালো কাজ করতে চাই। এ জন্য শিল্পী, পরিচালক, নাট্যকার ও প্রযোজকদের মধ্যে সমন্বয় লাগবে। সবার জায়গা থেকে পরিকল্পনা করে কাজ করতে হবে। মোট কথা, গুছিয়ে কাজ করলে ভালো কাজের অভাব হবে না।

সর্বশেষ
জনপ্রিয়