ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সাম্প্রদায়িক সম্প্রীতির প্রতীক প্রধানমন্ত্রী: এনামুর রহমান

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:৪২, ২২ অক্টোবর ২০২১  

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান

বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাম্প্রদায়িক সম্প্রীতির প্রতীক বলে মন্তব্য করেছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান।

গতকাল বৃহস্পতিবার রংপুরের পীরগঞ্জ উপজেলার রামনাথপুর ইউনিয়নের করিমপুর (কসবা) গ্রামের জেলে পল্লীতে দুর্বৃত্তদের হামলা ও অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের বসতবাড়ি পরিদর্শন ও ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রতিমন্ত্রী এ মন্তব্য করেন।

প্রতিমন্ত্রী বলেন, দেশের উন্নয়ন ও সম্প্রীতি বিরোধীরা বাধাগ্রস্ত করতে চায়। সরকার যেকোনো মূল্যে সাম্প্রদায়িক সম্প্রীতি অটুট রাখবে। যারা ক্ষতিগ্রস্ত হয়েছেন তাদের ক্ষতি পুষিয়ে দিতে প্রধানমন্ত্রী নির্দেশ দিয়েছেন। তিনি সার্বক্ষণিক এ বিষয়ে নজর রাখছেন।
 
তিনি বলেন, দেশের অসহায় মানুষদের উপর জুলুম ও নির্যাতন করে কখনো দমিয়ে রাখা যাবে না। আওয়ামী লীগের নেতাকর্মী ও সমর্থকরা সংঘবদ্ধ হয়ে এর প্রতিবাদ করবে। 

এ সময় রংপুরের জেলা প্রশাসক আহসান হাবিব, পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার, পীরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নুর মোহাম্মদ মন্ডল, উপজেলা নির্বাহী অফিসার বিরোদা রানী রায়, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ছায়াদৎ হোসেন বকুল, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নুরুল আমিন রাজা, পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তাজিমুল ইসলাম শামীম, রংপুর জেলা ছাত্রলীগ সভাপতি মেহেদী হাসান রনি, সংশ্লিষ্ট রামনাথপুর ইউপি চেয়ারম্যান ছাদেক হোসেনসহ আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দসহ ভুক্তভোগী জেলে পল্লীর বাসিন্দারা উপস্থিত ছিলেন।

সর্বশেষ
জনপ্রিয়