ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

হোসেনপুরে আশ্রয়ণ প্রকল্পের বাড়ি-ঘরে হামলায় এক যুবককে গ্রেফতার পুলিশের

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫:৪৩, ১২ জুলাই ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার আশ্রয়ণ প্রকল্পে বাড়ি-ঘরে হামলার ঘটনায় মো. বিজন ওরফে বিজয় মিয়া (২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। উপজেলার চর জিনারী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

এর আগে আশ্রয়ণ প্রকল্পে বাড়ি-ঘরে হামলার ঘটনায় উপজেলা প্রকল্প বাস্তবায় কর্মকর্তা (পিআইও) বেগম শাহিন বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

গ্রেফতার আসামি মো. বিজন ওরফে বিজয় মিয়া (২৫) উপজেলার চর জিনারী এলাকার মো. আমির হামজার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, চাঁদা না পেয়ে উপজেলার জিনারী ইউনিয়নের চরজিনারী গ্রামে নির্মিত আশ্রয়ণ প্রকল্পে সন্ত্রাসী হামলা চালায় দুর্বৃত্তরা। এসময় তারা ধারালো অস্ত্র দিয়ে আশ্রয়ণ প্রকল্পের একটি ঘরের দরজা ও দুটি জানালা কুপিয়ে কেটে ফেলে। এর মধ্যে একটি জানালা সম্পূর্ণ কেটে ফেলে তারা। পরে ঘটনা টের পেয়ে আশেপাশের লোকজন চলে আসায় তারা পালিয়ে যায়। খবর পেয়ে রাতেই পুলিশসহ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রাবেয়া পারভেজ ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ঘটনায়  উপজেলা প্রকল্প বাস্তবায় কর্মকর্তা (পিআইও) বেগম শাহিন বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে মামলার আসামি মো. বিজন ওরফে বিজয় মিয়াকে উপজেলার চর জিনারী এলাকা থেকে গ্রেফতার করেন।

হোসেনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোহাম্মদ মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, মামলা দায়েরের কয়েক ঘন্টার মধ্যেই অভিযান চালিয়ে মামলার অন্যতম আসামি মো. বিজন ওরফে বিজয় মিয়াকে গ্রেফতার করা হয়েছে। বাকী আসামিদের গ্রেফতার করতে পুলিশি অভিযান অব্যাহত আছে।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়