ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৫ ১৪৩০

২০০ জন গুন্ডাকে পেটাবেন অক্ষয় কুমার

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১০:২৩, ২৪ জুলাই ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

‌শিরোনামেই তো বলে দেওয়া হয়েছে, একজন কিংবা ডজন নয়, গুনে গুনে ২০০ জন গুন্ডাকে পেটাবেন অক্ষয় কুমার। তাও আবার প্রকাশ্যে! তবে তাকে এমন মারমুখী দেখা যাবে ‘বচ্চন পাণ্ডে’ মুখোশে।

অক্ষয়ের পরবর্তী সিনেমা 'বচ্চন পান্ডে'-র ক্লাইম্যাক্স দৃশ্যে ২০০ জন জুনিয়র আর্টিস্টদের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন ‘খিলাড়ি’। এই মুহূর্তে মুম্বাইয়ে চলছে শুটিং চলছে। সঙ্গে রয়েছেন কৃতি শ্যাননও।

‘বচ্চন পাণ্ডে’ ছবিতে নিজের লুক সামনে এনেছেন আগেই। যে লুক সামনে এসেছে সেখানে বচ্চন পাণ্ডের একটি চোখ পাথরের, গালে ঘন চাপদাড়ি, মাথায় ফেট্টি বাঁধা, কানে দুল এবং গলায় মোটা মোটা সোনালি চেন-মুখে কাটা দাগ- এ এক অচেনা অক্ষয় কুমার।

এরই মধ্যে ছবির ক্লাইম্যাক্সের জন্য বাছাই করা শুটিং লোকেশন ঘিরে ফেলেছেন ‘বচ্চন পান্ডে’-র টিম। যাতে শুটিংয়ের সময় বাইরে থেকে কোনওরকম উৎপাত কিংবা গন্ডগোলের সম্মুখীন না হতে হয়। তাছাড়া এই করোনাকালে ২০০ জন শিল্পীকে নিয়ে কাজ করার জন্য অনেক বেশি সতর্ক থাকতে হ‌চ্ছে।

ছবিতে অক্ষয়, কৃতি ছাড়াও রয়েছেন জ্যাকলিন ফার্নান্দিজ। জানা গে‌ছে, সিনেমায় অভিনয় করবার শখ রয়েছে, এমন এক গ্যাংস্টারের চরিত্রে বচ্চন পাণ্ডে'তে দেখা যাবে অক্ষয়কে, অন্যদিকে কৃতী শ্যানন পেশায় সাংবাদিক। অথচ সিনেমা পরিচালনার স্বপ্ন দেখেন কৃতী। 

বচ্চন পাণ্ডে ছাড়াও অক্ষয়ের ঝুলিতে রয়েছে একগুচ্ছ প্রোজেক্ট। মুক্তির অপেক্ষায় আছে, ‘বেল বটম’, ‘আতরঙ্গি রে’র মতো সিনেমা।

সর্বশেষ
জনপ্রিয়