ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

৪ মার্চের রাশিফল

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:৩৮, ৪ মার্চ ২০২১  

অনলাইন ছবি

অনলাইন ছবি

আজ ৪ মার্চ ২০২১; বৃহস্পতিবার। আজকের দিনটি আপনার কেমন যাবে রাশিচক্রের মাধ্যমে জেনে নিন। তবে জ্যোতিষী যাই বলুক, আপনার ভাগ্য কিন্তু আপনার কর্ম ও বিচক্ষণতায়!

মেষ রাশি

আজকের দিনটি এ জাতক-জাতিকার জন্য শুভ। কর্মময় দিনটি আপনাকে সফলতা প্রদান করবে। সহকর্মীদের সঙ্গে ভালো সম্পর্ক বজায় রাখুন। কারো সঙ্গে সাক্ষাৎ আপনার দিন মধুময় করবে। ব্যবসা-বাণিজ্যের ভালো যোগ রয়েছে। আজকের দিনে কয়েকটি বিপদের শঙ্কা রয়েছে। অতিরিক্ত বিশ্বাস থেকে দূরে থাকুন। আপনার অজান্তে শত্রু সৃষ্টি হতে পারে। বিচক্ষণ পদক্ষেপ বিপদ সব ঝুঁকি মুক্ত হবে। 

বৃষ রাশি

আপনার সাফল্যে বিপদ হানা দিতে পারে। প্রেমের বিরহে কাতর হতে পারেন। দাম্পত্য জীবনে কলহ সৃষ্টি হতে পারে। দূরের যাত্রা শুভ। ব্যবসা-বাণিজ্যের ভালো যোগ রয়েছে। আপনি যদি সঙ্গীত সংক্রান্ত কাজের সঙ্গে যুক্ত থাকেন তবে আকাঙ্ক্ষিত সাফল্য পাবেন।

মিথুন রাশি

আজ মানসিক দুঃশ্চিন্তা মুক্ত হবেন। যদি আপনি কোনো ব্যবসা করেন, নতুন কোনো প্রজেক্ট আরম্ভ করার পক্ষে সময়টি অনুকূল নয়। তাই আপনার পরিকল্পনাগুলো পিছিয়ে দেয়া উচিত। পারিবারিক সম্পর্ক দৃঢ় করুন। প্রেমের শুভ। 

কর্কট রাশি

আজকে মানসিক, আর্থিক ও সামাজিক সবদিক থেকেই আপনার জন্য শুভ। ভবিষ্যৎ পরিকল্পনার ক্ষেত্রে উত্তম সময়ের যোগ রয়েছে। লেখাপড়ায় মনোযোগ হোন। চাকরি প্রাপ্তির যোগ রয়েছে।

সিংহ রাশি

আজ সারাদিন আপনি প্রতিটি কাজে সফলতা পাবেন। ব্যবসার সঙ্গে যুক্ত থাকলে ব্যবসায়িক কাজে বাইরে যেতে হতে পারে। এই ব্যবসায়িক ভ্রমণের মাধ্যমে আপনি আর্থিকভাবে লাভবান হবেন এবং নতুন কোনো ব্যবসার যোগাযোগ আসতে পারে।

কন্যা রাশি 

বন্ধুরা আপনাকে বিভ্রান্ত করার চেষ্টা করতে পারে। ভালোবাসার ব্যক্তির প্রতি আপনার রুক্ষ মনোভাব আপনাদের সম্পর্কের মধ্যে বিরোধ আনতে পারে। আপনার স্ত্রীর সঙ্গে আপনার চাপের সম্পর্ক হবে এবং এরমধ্যে গুরুতর বিরোধ হবে, কারণ এটি যতদিন চলা উচিত তার তুলনায় বেশি দিন চলবে।

তুলা রাশি

আর্থিক দিকে উন্নতি নিশ্চিত বলা মুশকিল। সম্পর্কগুলোর সঙ্গে সম্বন্ধ এবং বন্ধন পুনরুজ্জীবিত করার দিন। প্রেম বিষয়ক ব্যাপারে বলশালী হওয়া এড়িয়ে চলুন। মতবিভেদ প্রভাব ফেলবে এবং আপনি আপনার স্ত্রীর সঙ্গে পুনর্মিলিত হওয়া দুরূহ বোধ করবেন।

বৃশ্চিক রাশি

গার্হস্থ্য জীবন থাকবে শান্তিপূর্ণ এবং প্রশংসার যোগ্য হতে পারেন। এমন একটি কাল যেখানে নতুন চাকরি বা নতুন বাণিজ্যিক প্রস্তাব আপনার দিন উজ্জ্বল করে তুলবে। কোনো নতুন যৌথ উদ্যোগে নিজেকে দায়বদ্ধ করা থেকে এড়িয়ে চলুন এবং যদি প্রয়োজন পড়ে তাহলে ঘনিষ্ঠ মানুষের উপদেশ নিন।

ধনু রাশি

আজ আপনার সামনে অনেক নতুন আর্থিক স্কিমের উপস্থাপন করা হবে- কোনো প্রতিশ্রুতি করার আগে ভালো করে সব দিক দেখে নিন। বন্ধু এবং পরিবারের সদস্যরা আপনাকে উৎসাহ প্রদান করবে।

মকর রাশি

যদি আপনি একটি অনুষ্ঠানের পরিকল্পনা করেন তাহলে আপনার সবচেয়ে ভাল বন্ধুদের আমন্ত্রণ জানান- সেখানে অনেক মানুষই থাকবে যারা আপনাকে উৎসাহিত করবে। আপনার কাজ হবে আরাম করা- কারণ আপনি আপনার প্রিয়জনের মাধ্যমে সুখ, সাচ্ছন্দ্য ও পরমানন্দ খুঁজে পাবেন।

কুম্ভ রাশি 

যৌথ ব্যবসায়ে এবং সন্দেহজনক আর্থিক স্কিমে বিনিয়োগ করবেন না। যাকে আপনি বিশ্বাস করেন তিনি আপনাকে সম্পূর্ণ সত্যিটি নাও বলতে পারেন- ছোট একটি অনুসন্ধান সব সত্যি লাভ করতে জরুরি। কিন্তু যদি আপনি রাগের মাথায় কাজ করেন তাহলে আপনি আপনার সম্পর্ক নষ্ট করবেন।

মীন রাশি

আজ শুধু বসে থাকার পরিবর্তে কোনো কাজে লেগে পড়ুন, যা আপনার উপার্জন ক্ষমতা উন্নত করবে। আপনার মাধুর্যতা এবং ব্যক্তিত্ব আপনাকে কিছু নতুন বন্ধু তৈরি করতে সাহায্য করবে।

সর্বশেষ
জনপ্রিয়