ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ইনজুরিতে আর্জেন্টিনার প্রীতি ম্যাচে খেলা হচ্ছে না মেসির

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৪৮, ১৯ মার্চ ২০২৪  

ইনজুরিতে আর্জেন্টিনার প্রীতি ম্যাচে খেলা হচ্ছে না মেসির

ইনজুরিতে আর্জেন্টিনার প্রীতি ম্যাচে খেলা হচ্ছে না মেসির

এল সালভাদর ও কোস্টা রিকার বিপক্ষে প্রীতি ম্যাচ খেলবে আর্জেন্টিনা। দুর্ভাগ্য ম্যাচ দুটিতে অধিনায়ক লিওনেল মেসিকে পাচ্ছে না তারা। ডান হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছেন কাতার বিশ্বকাপ জয়ী। কনকাকাফ চ্যাম্পিয়ন্স কাপে ইন্টার মায়ামির হয়ে ন্যাশভিলের বিপক্ষে খেলতে গিয়ে মেসি ইনজুরিতে পড়েছেন। যার ফলে ডিসি ইউনাইটেডের বিপক্ষে মায়ামির হয়ে তার মাঠে নামা হয়নি। তখন কোচ জেরার্ডো মার্টিনো বলেছিলেন, সপ্তাহ অনুযায়ী মেসির অবস্থা মূল্যায়ন করা হবে। 

অথচ দুটি প্রীতি ম্যাচের জন্য যে দল ঘোষণা করা হয়েছিল তাতে ৩৬ বছর বয়সী তারকার নাম অন্তর্ভুক্ত করা হয়েছিল। শেষ পর্যন্ত সোমবার আর্জেন্টিনার ফুটবল অ্যাসোসিয়েশন নতুন তথ্যে তার না খেলার বিষয়টি জানিয়েছে। আগামী শুক্রবার ফিলাডেলফিয়ায় এল সালভাদরের মুখোমুখি হবে তিনবারের বিশ্ব চ্যাম্পিয়নরা। চার দিন পর লস অ্যাঞ্জেলসে মুখোমুখি হবে কোস্টা রিকার।     

এরই মধ্যে ম্যাচ খেলতে আর্জেন্টাইন খেলোয়াড়রা ফিলাডেলফিয়ায় চলে এসেছেন। যাদের মধ্যে অন্যতম ম্যানচেস্টার সিটির হুয়ান আলভারেজও। বাকিদের মঙ্গলবারের মধ্যে যোগ দেওয়ার কথা। দুটি ম্যাচই কোপা আমেরিকাকে সামনে রেখে আর্জেন্টিনার প্রস্তুতিতে সহায়তা করবে। আর্জেন্টিনা এরই মধ্যে ইনজুরিতে পাউলো দিবালা ও মিডফিল্ডার এজেকুয়েল প্যালাসিওসকেও হারিয়েছে।  

সর্বশেষ
জনপ্রিয়