ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

মেসিদের হারিয়ে যে বার্তা দিলেন মন্টেরি কোচ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৬:৩৮, ১২ এপ্রিল ২০২৪  

মেসিদের হারিয়ে যে বার্তা দিলেন মন্টেরি কোচ

মেসিদের হারিয়ে যে বার্তা দিলেন মন্টেরি কোচ

কনকাকাফ চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগেই পিছিয়ে পড়েছিল ইন্টার মায়ামি। মেক্সিকান ক্লাব মন্টেরির কাছে ২-১ গোলে হেরে টুর্নামেন্ট থেকে ছিটকে যাওয়ার শঙ্কা তৈরি হয়েছিল এমএলএসের ক্লাবটির। যদিও সেই ম্যাচে ছিলেন না লিওনেল মেসি।

অনেকেই আশা করেছিল, মেসি ফিরলে ঘুরে দাঁড়াবে মায়ামি। তবে এমনটি এবার হয়নি। আসরের দ্বিতীয় লেগেও ৩-১ গোলে হেরেছে তারা। এতে দুই লেগ মিলিয়ে ৫-২ গোলে হেরে টুর্নামেন্ট থেকে বিদায় নিয়েছে দ্য হিরণরা। তবে মেসিদের নাকি হারাতে পারবেন সেটি আগেই জানতেন মন্টেরি কোচ ফার্নান্দো ওর্তিজ।

এই ম্যাচ ঘিরে অনেক উত্তেজনায় ছিল দুই দলের খেলোয়াড়দের মধ্যে। প্রথম লেগ শেষে অসন্তুষ্টি নিয়ে মাঠ ছাড়েন সুয়ারেজ-আলবারা। সেই ম্যাচে না খেললেও রেফারির সঙ্গে বাদানুবাদে জড়িয়েছিলেন মেসি। পরে মেসি ও মায়ামি কোচ জেরার্দো মার্তিনোকে উদ্দেশ্য করে অপমানসূচক মন্তব্য করেছিলেন ওর্তিজের সহকারী নিকো সানচেজ।

এদিনও উত্তেজনা টের পাওয়া গেছে পুরো ম্যাচেই। যদিও শেষ পর্যন্ত হারের তেতো স্বাদই পেয়েছে জেরার্দো টাটা মার্তিনোর শিষ্যরা।

ম্যাচ শেষে মন্টেরি কোচ বলেন, ‘আমি বলেছিলাম যে আমরা তাদের হারাতে যাচ্ছি। মায়ামির প্রতি সম্মানের অভাবের জন্য নয়, কারণ আমি জানতাম যে আমার খেলোয়াড়রা করবে। বুঝতে হবে কি করা দরকার। আমার কাছে, লিও সর্বকালের সেরা খেলোয়াড়, আমি কাউকে বিরক্ত করতে চাইনি, আমি কেবল একটি সৎ মতামত দিয়েছি।’

তিনি আরো বলেন, ‘একজন কোচ হিসাবে, একটি দুর্দান্ত দলকে বিদায় করতে পেরে আমি খুশি। জেরার্দো (মার্তিনো) ও লিও একজন দুর্দান্ত কোচ ও খেলোয়াড়, যারা বিশ্বব্যাপী স্বীকৃত। সিরিজ জয়ে আমরা তৃপ্তি পেয়েছি, তবে আমরা টাইগ্রেসের কথা ভাবছি।’

সর্বশেষ
জনপ্রিয়