ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

‌সাকিবকে নিয়ে চেন্নাইয়ের ‘বিশেষ’ পোস্ট

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:২৬, ২৫ মার্চ ২০২৪  

‌সাকিবকে নিয়ে চেন্নাইয়ের ‘বিশেষ’ পোস্ট

‌সাকিবকে নিয়ে চেন্নাইয়ের ‘বিশেষ’ পোস্ট

চলছে আইপিএল। এবারের আসরে বাংলাদেশের ক্রিকেট সমর্থকদের নজর মূলত চেন্নাই সুপার কিংসের দিকে। টাইগারদের একমাত্র ক্রিকেটার হিসেবে দলটির জার্সিতে খেলছেন মুস্তাফিজুর রহমান। যিনি আবার উদ্বোধনী ম্যাচেই বল হাতে করেছেন বাজিমাত।ফিজকে দলে ভেড়ানোর পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে একের পর এক পোস্ট করেছে চেন্নাই। এবার ফ্র্যাঞ্চাইজিটি পোস্ট করেছে দেশসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে নিয়ে।

আইপিএলে সাকিব এক সময় নিয়মিত মুখ ছিলেন। বিশেষ করে কলকাতার জার্সিতে একাধিক আসর খেলেছেন বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডার। তার জন্মদিন ছিল রোববার (২৪ মার্চ)। মুস্তাফিজের সঙ্গে সাকিবের ছবি দিয়ে টাইগার অলরাউন্ডারকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে চেন্নাই।

আইপিএলে কখনো চেন্নাইয়ের হয়ে সাকিবের খেলা না হলেও তারকা এই ক্রিকেটারকে শুভেচ্ছা জানাতে ভোলেনি ধোনি-মুস্তাফিজের দল। নিজেদের ভেরিফায়েড ফেসবুক পেজে সাকিবকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে চেন্নাই লেখে, ‘সাকিবকে আমাদের জন্মদিনের হুইসেল পাঠাচ্ছি।’

চেন্নাইয়ের এমন পোস্ট প্রশংসা কুঁড়িয়েছে সকলের। ক্রিকেটপ্রেমীরা অধিকাংশই ইতিবাচক মন্তব্য করেছে সেই পোস্টটিতে। চেন্নাই ছাড়াও সাকিবকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে কলকাতা নাইট রাইডার্সও। 

সর্বশেষ
জনপ্রিয়