ঢাকা, বুধবার   ২২ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৭ ১৪৩১

ইসরায়েলের সঙ্গে মিলে ষড়যন্ত্রে বিএনপি : পররাষ্ট্রমন্ত্রী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ০৯:৪৮, ১৫ মে ২০২৪  

পররাষ্ট্রমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ

পররাষ্ট্রমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ

পররাষ্ট্রমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, নির্বাচন ভণ্ডুলের পরিকল্পনা ভেস্তে যাওয়ার পর বিএনপি এখন আন্তর্জাতিক ইসরায়েলি লবির সঙ্গে যুক্ত হয়ে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত।গতকাল জাতীয় প্রেস ক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচিতে তিনি এসব কথা বলেন। ‘ফিলিস্তিনে গণহত্যা বন্ধের দাবিতে ও বিএনপির দেশবিরোধী ষড়যন্ত্রের’ বিরুদ্ধে এ কর্মসূচির আয়োজন করে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ কেন্দ্রীয় কমিটি।

হাছান মাহমুদ বলেন, বিএনপি-জামায়াত ধর্মীয় সেন্টিমেন্ট নিয়ে অপরাজনীতি করে। অথচ আজ সাত মাসের বেশি সময় ধরে ফিলিস্তিনের ওপর গণহত্যা চালানো হচ্ছে, নারী ও শিশু হত্যা করা হচ্ছে। এ ইস্যুতে তারা একটি শব্দও বলেনি।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, আমেরিকায় বড় মিছিল হয়, ইংল্যান্ডে বড় মিছিল হয়, আমাদের জয় বাংলা লীগ মিছিল করে। এদিকে আমাদের দেশের কিছু লেবাসধারী ইসলামী দল আছে যারা সরকারের বিরুদ্ধে বিষোদগার করে কথায় কথায় সমাবেশ করে। অথচ এখন পর্যন্ত ফিলিস্তিনের পক্ষে তারা একটি বড় মিছিল করেনি। এসব ধর্মব্যবসায়ীকে চিনে রাখতে হবে।

বাংলাদেশ স্বাধীনতা পরিষদের সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন টয়েলের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন ঢাকা মহানগরী দক্ষিণ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য বলরাম পোদ্দার, আওয়ামী লীগ নেতা এম এ করিম, কেন্দ্রীয় যুবলীগ নেতা মানিক লাল ঘোষ, স্বাধীনতা পরিষদের নেতা ফরিদুজ্জামান, মুহাম্মদ রোকন উদ্দিন পাঠান প্রমুখ।

সর্বশেষ
জনপ্রিয়