ঢাকা, বুধবার   ২২ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৭ ১৪৩১

কৃষ্ণচূড়ার বনে আগুন লাগালেন রুনা খান!

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:৩৫, ১৫ মে ২০২৪  

কৃষ্ণচূড়ার বনে আগুন লাগালেন রুনা খান!

কৃষ্ণচূড়ার বনে আগুন লাগালেন রুনা খান!

সামাজিকমাধ্যমে মাঝেমধ্যেই ছবি প্রকাশ করে তাক লাগিয়ে দেন অভিনেত্রী রুনা খান। তারই ধারাবাহিকতায় মঙ্গলবার (১৪ মে) ফেসবুকে কৃষ্ণচূড়ার রঙে দেখা দিলেন এই অভিনেত্রী! ক্যাপশনে ভালোবাসার ইমোজি দিয়ে তিনি লেখেন, ‘কৃষ্ণচূড়ার বনে বনে আগুন লেগেছে’। আর এই ছবি দেখে শুধু ভক্তরাই নন, পাশাপাশি সহকর্মীদের প্রশংসাও কুড়িয়ে নিয়েছেন। ওই পোস্টের মন্তব্যঘরে অভিনেত্রী মনিরা মিঠু লিখেছেন, ‌‘বাংলাদেশের সবচেয়ে আকর্ষণীয় নারী, মিষ্টি নারী রুনা খান।টেলিভিশন নাটকে অভিনয়ের মধ্য দিয়ে কর্মজীবন শুরু করেন রুনা খান। ‘হালদা’ চলচ্চিত্রে অভিনয় করে পেয়েছেন শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেত্রী বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

সর্বশেষ রুনা খানকে দেখা গেছে কাজল আরেফিন অমির ‘অসময়’ ওয়েব ফিল্মে। তাঁর অভিনীত ‘বক’ ও ‘দাফন’ সিনেমা এবং ‘শোধ’ ওয়েব ফিল্ম রয়েছে মুক্তির অপেক্ষায়।

সম্প্রতি যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে সুচিত্রা সেন আন্তর্জাতিক বাংলা চলচ্চিত্র উৎসবে প্রিমিয়ার হয়েছে তাঁর অভিনীত ‘নীলপদ্ম’।যৌনপল্লিতে যৌনকর্মীদের জীবন, সামাজিক পরিচয় ও অধিকারের আখ্যানে এটি নির্মাণ করেছেন করেছেন তৌফিক এলাহী।যেখানে নীলা চরিত্রে অভিনয় করেছেন এই অভিনেত্রী। 

সর্বশেষ
জনপ্রিয়