ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ৪ ১৪৩০

বিয়ে করছেন তানজিন তিশা ও জোভান

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ০৯:৫৮, ২০ সেপ্টেম্বর ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ছোট পর্দার বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেতা ফারহান আহমেদ জোভান। তার সঙ্গে অভিনেত্রী তানজিন তিশার রসায়নটা যেন দর্শকেরা একটু বেশিই পছন্দ করেন। আর তাই তো তারা এবার বিয়ে করতে যাচ্ছেন।

জোভান এবং তিশার এ বিয়ে দর্শকেরা দেখলে এটি হবে আসলে ক্যামেরার সামনে। দাম্পত্য জীবনের গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘বিয়ে পাস’। এ নাটকেই বিয়ে হয় তাদের।

বিয়ের পরে মানুষের জীবনে বেশ কিছু পরিবর্তন আসে। আর সেই পরিবর্তনটা কেমন হয়, তা-ই এতে উঠে আসবে নাটকে। এটি পরিচালনা করেছেন ওসমান মিরাজ। অনামিকা মণ্ডল রচিত এ নাটকটির মূল চরিত্রে অভিনয় করেছেন ফারহান আহমেদ জোভান ও তানজিন তিশা। সম্প্রতি রাজধানীর উত্তরায় এর দৃশ্যধারণ শেষ হয়েছে।

নাটকটি প্রসঙ্গে ওসমান মিরাজ বলেন, বিয়ের পর প্রথম এক বছর সবাই জীবনের পরিবর্তন উপভোগ করেন। কিন্তু পরের বছর থেকেই তা অসহ্য লাগতে শুরু করে অনেকের! ‘বিয়ে পাস’ এমনই গল্পে রোমান্টিক-কমেডি ধাঁচের একটি নাটক। নাটকে জোভান-তিশা চমৎকার অভিনয় করেছেন। আশা করছি, দর্শক নাটকটি বেশ উপভোগ করবেন। 

অভিনেতা জোভান বলেন, নাটকের গল্পটি সমসাময়িক। দাম্পত্য জীবনের নানা খুঁটিনাটি এতে দেখানো হবে। এ নাটকে তানজিন তিশার সঙ্গে আমার রসায়ন দর্শক আবারো গ্রহণ করবেন বলে আশা করছি। 

এতে আরো অভিনয় করেছেন তুতিয়া পাপিয়া, রাইসাসহ অনেকে। আগামী ২২ সেপ্টেম্বর বাংলাভিশনে নাটকটি প্রচার হবে বলে জানিয়েছেন নির্মাতা।

সর্বশেষ
জনপ্রিয়