ঢাকা, বুধবার   ২২ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৭ ১৪৩১

বাজতে চলেছে বিয়ের সানাই, সোহিনীর চেয়ে বয়সে কত ছোট শোভন?

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৪৯, ১৭ এপ্রিল ২০২৪  

বাজতে চলেছে বিয়ের সানাই, সোহিনীর চেয়ে বয়সে কত ছোট শোভন?

বাজতে চলেছে বিয়ের সানাই, সোহিনীর চেয়ে বয়সে কত ছোট শোভন?

সোহিনী-শোভনের প্রেম চর্চায় রীতিমতো মুখরিত টলিউড। এখন চর্চা বিয়ের পিঁড়িতে বসছেন এই জুটি। তাদের সম্পর্ক খুব বেশি দিনের নয়— দিনগুনলে একবছরও হবে না। এরই মধ্যে সোহিনী-শোভন তাদের সম্পর্ক সিলমোহর দিচ্ছেন।জানা গেছে, খুব শিগগিরই তারা বিয়েও করে নেবেন। তবে সেটা কবে তা নিয়ে দুই তারকার কেউই মুখ খোলেননি। 

গত বছর সোহিনী-শোভন দুজনেই ব্রেকআপের মতো ঘটনার মধ্য দিয়ে গেছেন। তাই প্রথম থেকেই এই সম্পর্ককে সবার আড়ালে রাখাই শ্রেয় বলে মনে করেছিলেন তারা। তবে প্রেমের খবর কখনই গোপন থাকে না। এক্ষেত্রেও সেটা হয়নি। শোভন-সোহিনীর প্রেমের খবর চাউর হয়ে যায়। 

এদিকে সম্পর্কের শুরু থেকেই সোহিনী-শোভন বারবার কটাক্ষের শিকার হয়েছেন। সোহিনী যেহেতু শোভনের থেকে বয়সে বড়, তা নিয়ে সমালোচনার মুখেও পড়েছেন তারা। তবে এসব কিছুকে খুব একটা পাত্তা দিতে নারাজ এই জুটি। 

শোভনের থেকে বয়সে কত বড় সোহিনী?

এই মুহূর্তে শোভনের বয়স ৩১ বছর। তিনি জন্মেছিলেন ১৯৯৩ সালের ১ এপ্রিল। অপরদিকে উইকিপিডিয়া মতে সোহিনীর জন্ম ১৯৮৭ সালের ৬ মার্চ। হিসাব মতো তার বয়স ৩৭ বছর। এর মানে শোভন সোহিনীর চেয়ে ৬ বছরের বড়। তবে বয়স কোনোভাবেই তাদের সম্পর্কের পথে বাধা হয়নি। 

এর আগেও শোভন বয়সে বড় ইমন চক্রবর্তীর সঙ্গে সম্পর্কে ছিলেন। তাদের দীর্ঘ দিনের প্রেমের পরও শোভনের সঙ্গে ইমনের সম্পর্ক ভেঙে যায়। এরপর অবশ্য শোভন তার চেয়ে ছোট অভিনেত্রী স্বস্তিকা দত্তের সঙ্গে সম্পর্কে ছিলেন। তবে সেই সম্পর্ক ভেঙে যায়। এরপরই শোভন সম্পর্কে জড়ান সোহিনীর সঙ্গে। 

গত বছর রণজয় বিষ্ণুর সঙ্গে সম্পর্ক ভাঙার পর যিশু সেনগুপ্তের এক অনুষ্ঠানে সোহিনীর সঙ্গে সম্পর্ক গাঢ় হয় শোভনের। এরপর সোহিনীর জন্মদিনে শহরের বাইরে অভিনেত্রীর সঙ্গেই যান শোভন। একাধিক ঘরোয়া অনুষ্ঠানে তাদের একসঙ্গে দেখা যেতে শুরু করে। মাঝে শোভন তার ও সোহিনীর একসঙ্গে ছবি দিয়ে সম্পর্কে সিলমোহর দিয়েও তা সরিয়ে দেন সামাজিক মাধ্যম থেকে। যাইহোক, এখন স্বস্তিকা ও শোভনের বিয়ে নিয়ে চর্চা তুঙ্গে। জুলাই না নভেম্বরে কবে বিয়ে করতে চলেছেন এই জুটি, তা নিয়ে কৌতূহল তুঙ্গে।   

সর্বশেষ
জনপ্রিয়