ঢাকা, রোববার   ২৩ জুন ২০২৪ ||  আষাঢ় ৯ ১৪৩১

মিম-পরীর গলাগলি, তবে কি মনোমালিন্যের অবসান হলো?

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:৫৮, ৯ জুন ২০২৪  

মিম-পরীর গলাগলি, তবে কি মনোমালিন্যের অবসান হলো?

মিম-পরীর গলাগলি, তবে কি মনোমালিন্যের অবসান হলো?

‘পরাণ’ সিনেমার মাধ্যমে প্রথমবার জুটি বেধেই হইচই ফেলে দেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম আর উঠতি নায়ক শরিফুল রাজ। সবাই ভেবেছিলো, এই জুটিকে নিয়ে আরো কিছু ভালো ছবি নির্মাণ হবে। কিন্তু তা আর হয়নি। মিম-রাজের দ্বিতীয় ছবি ‘দামাল’-এ প্রচারণার সময়েই তৈরি হয় ঘোলাটে পরিস্থিতি। রাজের তৎকালীন স্ত্রী আরেক জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি আঙুল তোলেন মিম আর রাজের সম্পর্কের দিকে। মিমের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ তোলেন পরী।

মিম বরাবরই শান্ত মেজারের মেয়ে, ঝুট ঝামেলায় জড়াতে একদম পছন্দ করেন না। ফলে তিনি পরীর এসব অভিযোগের পাল্টা কোন জবাব কখনো দেননি। এমনকি রাজের সঙ্গে এতো সম্ভাবনাময় একটি জুটি তিনি আর সামনের দিকে এগিয়ে নেননি।

মিডিয়াপাড়ায় গুঞ্জন রয়েছে, এরপর মিমের কাছে ভালো নির্মাতাদের একাধিক প্রস্তাব গেছে রাজের বিপরীতে। কিন্তু তিনি নাকোচ করে দিয়েছেন। কারণ, তিনি চাননি রাজের সঙ্গে কাজ করে আবার অযথা কোন ঝামেলায় জড়াতে।

এই ঘটনায় দুই নায়িকা মিম আর পরীর মধ্যে যে মুখ দেখাদেখি বন্ধ হয়েছে সেটি খুবই স্বাভাবিক। তাদের দেখা তো দূরের কথা, একে অন্যকে রীতিমতো এড়িয়ে চলতেন।

তবে সময়ের পরিক্রমায় এই দুই নায়িকাকে আবারো একমঞ্চে দেখা গেলো। শুধু কি দেখাই গেলো? না, রীতিমতো গলাগলি করলেন, যেন কতোদিন পর দেখা হয়েছে পুরোনো দুই বান্ধবীর।

এই ঘটনা ঘটেছে গতকাল লা মেরিডিয়ানে অনুষ্ঠিত ‘ঢাকা ফ্যাশন ডে’র মঞ্চে। দুই নায়িকা র‌্যাম্পের মঞ্চে হাজির হন সুপারস্টার শাকিব খানের সঙ্গে তার ব্র্যান্ড হার্লিনের প্রচারণায়। সেখানেই মিম-পরী মেতে ওঠেন খুনসুটিতে। এক অপরকে জড়িয়ে ধরে আনন্দ ভাগাভাগি করে নেন। মঞ্চে তখন শাকিব খান ছাড়াও পূজা চেরী, সাবিলা নূর, ইমন থাকলেও কয়েক সেকেন্ডের জন্য সবার দৃষ্টি চলে চায় মিম-পরীর দিকে।

তাদের এই হাস্যোজ্জ্বল দৃশ্য দেখে কেউ কেউ তো অবাকই হয়েছেন। অনেকেই ভাবছেন, তাহলে কি মিটে গেছে দুই নায়িকার মধ্যকার মনোমালিন্য? হতেই পারে এমন, কেননা যে রাজকে নিয়ে তাদের বিবাদ সেই রাজই এখন আর নেই পরীর জীবনে। মিমও আর তার সঙ্গে কাজ করছেন না।

সর্বশেষ
জনপ্রিয়