ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

আওয়ামী লীগ সরকার শিল্পবান্ধব সরকার, বললেন হানিফ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৩:২৬, ১৩ জানুয়ারি ২০২২  

মাহবুব উল আলম হানিফ

মাহবুব উল আলম হানিফ

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া-৩ সদর আসনের সংসদ সদস্য মাহবুব উল আলম হানিফ বলেছেন, বর্তমান আওয়ামী লীগ সরকার শিল্পবান্ধব সরকার।

তিনি বলেন, বর্তমান সরকারের সময়ে দেশের শিল্প কলকারখানাগুলোকে আরও আধুনিকায়ন করে গড়ে তোলা হচ্ছে।

কুষ্টিয়ার এই কেএনবি প্রতিষ্ঠান এগিয়ে যাচ্ছে। বর্তমানে ৯০০ কর্মকর্তা-কর্মচারী প্রতিষ্ঠান কাজ করছেন। ভবিষ্যতে আরও মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা সৃষ্টি করে বেকারত্ব দূরীকরণের লক্ষ্যে কাজ করবে বলে আশা রাখি।

শহরতলীর বটতৈলে কারখানা চত্বরে কেএনবি এ্যাগ্রো ইন্ডাষ্ট্রিজ লিঃ এর ১০ম বছর পূর্তি উৎসব উপলক্ষে মিলাদ মাহফিল, কেক কাটা ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি আরও বলেন, আমার লক্ষ্য একটাই কুষ্টিয়া হবে শান্তির জেলা। মানুষ যেন নির্ভয়ে থাকতে এবং নির্বিঘ্নে ব্যবসা পরিচালনা করতে পারে। আর এতোদিনে আমার সেই চাওয়া পূরণ হয়েছে।

তিনি বলেন, কুষ্টিয়ায় যাতে করে চাঁদাবাজী, দখলবাজী, টেন্ডারবাজী করতে না পারে এবং ব্যাবসায়ীরা যাতে করে নির্ভয়ে নির্বিঘ্নে ব্যবসা-বাণিজ্য করতে পারে এ সরকার তার ব্যবস্থা নিশ্চিত করেছে।

অনুষ্ঠানের স্বাগত বক্তব্য রাখেন কেএনবি এ্যাগ্রো ইন্ডাষ্ট্রিজ লিঃ’র ব্যবস্থাপনা পরিচালক মো. কামরুজ্জামান নাসির।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সংসদ সদস্য এ্যাড. আ.ক.ম সরওয়ার জাহান বাদশা, কুষ্টিয়া-৪ (খোকসা-কুমারখালি) আসনের সংসদ সদস্য ব্যারিষ্টার সেলিম আলতাফ জর্জ, কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, সহসভাপতি ও কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান এবং দি কুষ্টিয়া চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি হাজী রবিউল, সহসভাপতি ডাঃ আমিনুল হক রতন, কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতা, মিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামারুল আরেফিন প্রমুখ।

কেএনবি এ্যাগ্রো ইন্ডাষ্ট্রিজ লিঃ’র ব্যবস্থাপনা পরিচালক মোঃ কামরুজ্জামান নাসির, তার বক্তব্যে বলেন, ২০১২ সালে গুটি কয়েক লোকবল নিয়ে স্বল্প পরিসরে বটতৈল নামক এই স্থানে ফিড উৎপাদনের জন্য কারখানা স্থাপন করেছিলাম। অনেক বাঁধা বিপত্তি পেরিয়ে আজকের এই প্রতিষ্ঠানটি দেশের মধ্যে মাথা উঁচু করে দাড়িয়েছে। বর্তমানে এই প্রতিষ্ঠানটিতে ৯ শতাধিক কর্মকর্তা ও কর্মচারী নিয়োগ দেওয়া হয়েছে। কুষ্টিয়ার মানুষের জন্য আরও কর্মসংস্থান সৃষ্টি করতে পারি, আমি শুধু এই প্রতিষ্ঠানটি নিয়ে পড়ে নেই আমি আরও বৃহৎ পরিসরে ব্যবসায়ের প্রসার ঘটিয়ে কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করার কাজ হাতে নিয়েছি।

এরআগে কোম্পানীর পতাকা ও জাতীয় পতাকা উত্তোলন করেন কোম্পানীর চেয়ারম্যান চামেলী জামান ও ব্যবস্থাপনা পরিচালক কামরুজ্জামান নাসির। পরে ফিতা কেটে কেএনবি অটো ফ্লাওয়ার মিলের উদ্বোধন করেন অতিথিবৃন্দ।

সর্বশেষ
জনপ্রিয়