ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ইন্দিরা গান্ধীর চরিত্রে এবার কঙ্গনা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১২:৪৭, ৩১ জানুয়ারি ২০২১  

ইন্দিরা গান্ধীর চরিত্রে কঙ্গনা

ইন্দিরা গান্ধীর চরিত্রে কঙ্গনা

অভিনেত্রী ও তামিলনাড়ুর সাবেক মুখ্যমন্ত্রী জয়ললিতার বায়োপিক ‘থালাইভি’র পর এবার এবার ভারতের সাবেক প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করতে চলেছেন কঙ্গনা রানাউত। সম্প্রতি একটি বিবৃতি দিয়ে এই খবর নায়িকা নিজেই জানিয়েছেন। তিনি এও জানিয়েছেন, ছবিটি পরিচালনা করবেন সাই কবীর।

তবে ছবিটি নাকি শুধু ইন্দিরা গান্ধীর জীবনের উপরেই আটকে থাকবে না। এতে তৎকালীন রাজনৈতিক বাতাবরণও ফুটে উঠবে। কঙ্গনা জানান, ছবিটি কোনো বায়োপিক নয়। তবে অপারেশন ব্লু স্টার এবং জরুরি অবস্থাসহ ভারতীয় রাজনৈতিক ইতিহাসের উল্লেখযোগ্য মুহূর্তগুলোকে তুলে ধরবে এখানে।

নায়িকার কথায়, ‘হ্যাঁ, আমরা প্রজেক্টটি নিয়ে কাজ করছি। চিত্রনাট্য শেষ পর্যায়ে রয়েছে। এটি ইন্দিরা গান্ধীর বায়োপিক নয়। এটি একটি গ্র্যান্ড পিরিয়ড ফিল্ম। স্পষ্ট করে বলতে গেলে, এটি একটি পলিটিক্যাল ড্রামা যা আমার প্রজন্মকে বর্তমান ভারতের আর্থ-সামাজিক পরিস্থিতি বুঝতে সহায়তা করবে।’

কঙ্গনা আরও বলেন, অনেক নামী অভিনেতা ও অভিনেত্রীকে এই ছবিতে দেখা যাবে। তারা সঞ্জয় গান্ধী, রাজীব গান্ধী, মোরারজি দেশাই এবং লাল বাহাদুর শাস্ত্রীর মতো রাজনৈতিক নেতাদের চরিত্রে অভিনয় করবেন। তবে ছবির নাম এখনও ঠিক হয়নি। শোনা যাচ্ছে, ছবির নাম নিয়ে অনেক বিচার বিশ্লেষণ চলছে।

এদিকে, কঙ্গনা অভিনীত জয়ললিতার বায়োপিক ‘থালাইভি’ রয়েছে মুক্তির অপেক্ষায়। গত বছরের ২৬ জুন ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনার থাবায় আটকে যায় ছবির মুক্তি। করোনার নিষেধাজ্ঞা কাটিয়ে যেহেতু সিনেমা হল খুলেছে, তাই খুব শিগগিরই ছবিটি মুক্তি পাবে বলে জানা গেছে।

সর্বশেষ
জনপ্রিয়