ঢাকা, রোববার   ২৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৫ ১৪৩১

ইফতার পার্টির চাঁদার ভাগ নিয়ে বিএনপিতে হট্টগোল

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৯:১০, ২৩ মার্চ ২০২৪  

ইফতার পার্টির চাঁদার ভাগ নিয়ে বিএনপিতে হট্টগোল

ইফতার পার্টির চাঁদার ভাগ নিয়ে বিএনপিতে হট্টগোল

দেশজুড়ে পবিত্র মাহে রমজানের পবিত্রতা। সারা বিশ্বের মুসলমানদের সাথে বাংলাদেশের ধর্মপ্রাণ মুসলমানরাও সিয়াম সাধনায় মনোনিবেশ করেছেন। দেশের ব্যবসায়ী থেকে সাধারণ মানুষ সবাই পবিত্র রজানকে মাথায় রেখে সবধরণের কাজেই সংযম এবং সততা বজায় রাখার চেষ্টা করছেন।কিন্তু দেশে একটি রাজনৈতিক দল আছে যাদের কাছে এসবে কিছুই আসে যায়না। এই পবিত্র সময়টাতেও তারা রমজানের পবিত্রতা নিয়ে মেতে উঠেছে নোংরা ব্যবসাতে।

জানা গেছে, এই রমজান মাসে ইফতার পার্টি এবং ইফতার বিতরণের নামে তারা খুলে বসেছে রমরমা ব্যবসা। শুধু তাই নয়, বরং ইফাতরের নামে তোলা চাঁদার ভাগাভাগি নিয়ে রীতিমত তুলকালাম বাঁধিয়েছেন দলের বিভিন্ন পর্যায়ের নেতা। এমনকি হাতাহাতির ঘটনাও ঘটেছে একধিক। নাম প্রকাশ না করার শর্তে দলের একধিক কর্মী বলেছেন তাদের ক্ষোভের কথা। তাদের সবার ভাষ্যই প্রায় একই রকম।

তারা বলেন, যে যার মত করে ইফতারের নামে চাঁদা তুলছেন আর হজম করছেন। কিন্তু আমরাও তো দল করি, আমাদের ও তো হক আছে। ইফতারের নামে কোটি কোটি টাকা উঠানো হচ্ছে, আমাদেরকেও তো কিছু দেওয়া উচিৎ। আমরাতো দলের জন্য কত কষ্ট করি। তাই এভাবে আর চলতে দেবোনা। ইফতারের নামে উঠানো টাকার ভাগ পেতে যা যা করতে হয় তার সবই আমরা করবো।

উল্লেখ্য, বিএনপি ক্ষমতায় থাকতে তারা বিরামহীন লুটপাট চালিয়ে বিদেশে পাচার করেছেন হাজার হাজার কোটি টাকা। কিন্তু তাতেও তারা ক্ষান্ত হননি। বরং দুর্নীতি ও লুটপাটের প্রবণতা ছড়িয়ে পড়েছে কেন্দ্র থেকে তৃণমূল পর্য়ায়ের কর্মীদের মধ্যেও। পবিত্র রমজান মাসে বিএনপির এমন জঘণ্য কাণ্ড দেখে তাই অবাক হয়েছেন দেশের সকল স্তরের মানুষ।

সর্বশেষ
জনপ্রিয়