ঢাকা, রোববার   ১৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

‘কঙ্কনদাসী’ লুকে সেটের ছবি ফাঁস করলেন রাফিয়াত রশিদ মিথিলা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৫১, ৭ মে ২০২৪   আপডেট: ১১:৫৩, ৭ মে ২০২৪

রাফিয়াত রশিদ মিথিলা

রাফিয়াত রশিদ মিথিলা

‘কাজলরেখা’ ছবিটি মুক্তির চার সপ্তাহ চলছে। এই ছবিতে ‘কঙ্কনদাসী’ চরিত্রে অভিনয় করে প্রশংসিত হয়েছেন রাফিয়াত রশিদ মিথিলা। দুই বছর আগে ময়মনসিংহের নেত্রকোণার সুসং দুর্গাপুরে ছবিটির শুটিং শুরু করেন পরিচালক গিয়াস উদ্দিন সেলিম। তার আগে চরিত্রটি সম্পর্কে ধারণা দিতে একটি ফটোসেশন করা হয়। এভাবেই দেখা দিয়েছেন ‘কঙ্কনদাসী’ চরিত্রের মিথিলা।

‘কাজলরেখা’ ছবিতে ‘কঙ্কনদাসী’ চরিত্রে অভিনয় করে দর্শকের পাশাপাশি অভিনয় অঙ্গনের গুণীজনদের প্রশংসাও কুড়াচ্ছেন মিথিলা। বরেণ্য অভিনয়শিল্পী সুবর্ণা মুস্তাফা ছবিটি দেখে ‘কঙ্কনদাসী’ চরিত্রের মিথিলাকে নিয়ে বলেন, ‘রাফিয়াত রশিদ মিথিলা এক দুর্দান্ত অভিনয়শিল্পীতে পরিণত হয়েছে। অভিনয় দিয়ে সে সবার মন জয় করে নিয়েছে—তাঁর অভিব্যক্তি, শরীরীভাষা, সংলাপ প্রক্ষেপণ দিয়ে। দুর্দান্ত!’

‘কঙ্কনদাসী’ চরিত্রে মিথিলাকে দেখে প্রেক্ষাগৃহে উপস্থিত বেশির ভাগ দর্শক তাঁর অভিনীত চরিত্রের প্রশংসা করেছেন। কোথাও হেসেছেন, কোথাও হাততালিও দিয়েছেন। ‘কাজলরেখা’ ছবিটি ‘মৈমনসিংহ গীতিকা’ অবলম্বনে তৈরি হয়েছে। বৃহত্তর ময়মনসিংহ জেলা, বিশেষ করে গারো পাহাড়ের পাদদেশ থেকে প্রবাহিত হাওরাঞ্চলের জীবনের ১০টি পালা দিয়ে সাজানো হয়েছে এ গীতিকা। এই গীতিকার সঙ্গে জড়িয়ে আছে ময়মনসিংহ অঞ্চলের ইতিহাস ও ঐতিহ্য। সিনেমাটির দৃশ্যধারণের জন্যও নির্মাতা বেছে নিয়েছিলেন নেত্রকোণার দুর্গাপুরকে।

সর্বশেষ
জনপ্রিয়