ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

কিশোরগঞ্জের মিঠামইনে সেলাই মেশিন ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ০৯:৩৫, ২২ অক্টোবর ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

কিশোরগঞ্জের মিঠামইন উপজেলা সদরের জেলা পরিষদের নতুন ডাক বাংলোর সম্মেলন কক্ষে গতকাল বৃহস্পতিবার কিশোরগঞ্জ জেলা পরিষদ কর্তৃক অস্বচ্ছল মেধাবী ছাত্র/ছাত্রীদের মাঝে শিক্ষা বৃত্তি, সেলাই মেশিন ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা পরিষদের সদস্য বাবু সমীর কুমার বৈষ্ণব। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট জিল্লুর রহমান। 

অনুষ্ঠানে ৫০ হাজার টাকার শিক্ষা বৃত্তিসহ বিভিন্ন ইউনিয়নে মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের হাতে মাস্ক ও ছাত্রীদের হাতে সেলাইয়ের মেশিন তুলে দেন প্রধান অতিথি। 

অনুষ্ঠানে বক্তব্য রাখেন মো. শাহজাহান মিয়া (সভাপতি, মাধ্যমিক শিক্ষক সমিতি, মিঠামইন উপজেলা শাখা), উপজেলা ভাইস চেয়ারম্যান মো. ইব্রাহিম মিয়া, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট শরীফ কামাল, হাজী তায়েব উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুভাস চন্দ্র বৈষ্ণব, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মাইন উদ্দিন খন্দকার সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও সুপারগণ উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানে প্রধান অতিথি ছাত্র/ছাত্রীদের উদ্দেশ্যে বলেন, করোনাকালে শিক্ষা ব্যবস্থা অনেক পিছিয়ে পড়ে রয়েছে। কাজেই স্বাস্থ্য বিধি মেনে শিক্ষার্থীদের পাঠদান কার্যক্রম মনোযোগ সহকারে পরিচালনা করতে হবে। 

তিনি মুক্তিযোদ্ধকালীন সময়ের কিছু গুরুত্বপূর্ণ তথ্য উপস্থাপন করেন। সাম্প্রদায়িক বিশৃংখলা যাতে না করতে পারে সে দিকে লক্ষ্য রাখার জন্য নেতাকর্মীদের অনুরোধ করেন। একটি মহল ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে। তাদের প্রতিহত করতে হবে।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়