ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

চতুর্থবার বিয়ের পিঁড়িতে শ্রাবন্তী

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১০:৩৬, ৮ জানুয়ারি ২০২২  

শ্রাবন্তী চট্টোপাধ্যায়

শ্রাবন্তী চট্টোপাধ্যায়

ইনস্টাগ্রামে পোস্ট করেছেন কনে সাজের একটি ছবি। ছবিতে দেখা যাচ্ছে- তার পরনে রয়েছে লাল শাড়ি, মাথায় সিঁদুর, হাতে শাঁখা-বলা, নাকে টানা নোলক, গলায় জমকাল সেট, মাথায় মুকুট– সব মিলিয়ে তার নববধূর সাজকে সম্পূর্ণ করেছে। এই ছবি দেখেই সমালোচকরা বলছেন,  তবে কি শ্রাবন্তী চতুর্থবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন?

অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের বৈবাহিক জীবন সকলেরই জানা। প্রথমে পরিচালক রাজীব, তার পরে মডেল কৃষ্ণ ব্রজ, এবং বর্তমানে রোশান। তবে এখন অভিনেত্রী রোশানের থেকে ডিভোর্স চান বলে শোনা গিয়েছে।

এদিকে শ্রাবন্তী বলছেন, তার নববধূ সাজের ছবি শুধু ব্রাইডাল শুটের জন্য। সে কথা অভিনেত্রী নিজেই ছবির ক্যাপশনে জানালেও, কটুকথা বলতে ছাড়েননি সমালোচকরা। অবশেষে শ্রাবন্তী ওই ছবির কমেন্ট সেকশন বন্ধ করে দিয়েছেন।

তবে ফের সিঁদুর পরে অল্প কয়দিনের মধ্যেই ফের খবরে এলেন এই টালিগঞ্জের নায়িকা। ফের সিঁদুর পরে বিবাহিতা নারী সেজেছেন। এসব নিয়েও নেটিজেনরা ফের চতুর্থ বিয়ে নিয়েই কথা বলছেন। তবে এবারো লিখে দিয়েছেন ফ্রম থেকে সেট। হ্যাশট্যাগে চলচ্চিত্রের নাম ‘ভয় পেয়ো না’। এই চলচ্চিত্রে ওম অভিনয় করছেন শ্রাবন্তীর বিপরীতে।

সম্প্রতি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে দেখা গেছে নুসরাতের হাউস পার্টিতে। আর এই হাউস পার্টির ছবিতেই প্রথমবার সামনে এসেছে নুসরাতের বেবি বাম্পের ছবি।

সর্বশেষ
জনপ্রিয়