ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

তাসনিম-সামির অপপ্রচারের গোমর ফাঁসের হুমকি ইলিয়াসের

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৬:২৭, ১৩ জানুয়ারি ২০২২  

ফাইল ছবি

ফাইল ছবি

বিদেশে পালিয়ে থাকা কথিত সাংবাদিক তাসনিম খলিল এবং ইলিয়াস হোসেনের মধ্যে চরম দ্বন্দ্ব বিরাজ করছে। একে অপরের অপপ্রচারের গোমর ফাঁস করা শুরু করেছে। ইলিয়াস যে বিএনপি-জামায়াতের টাকায় বাংলাদেশ সরকারবিরোধী অপপ্রচার চালায়, গুজব ছড়ায় তা প্রকাশ্যে বলা শুরু করেছেন তাসনিম। এমনকি ইলিয়াসকে ‘বাটপার’ এবং ‘জালিয়াত’ বলেও গালি দিয়েছেন তসনিম।

এবার তাসনিম খলিল এবং জুলকার নাইন ওরফে সামির গোপন ভিডিও ফাঁস করার হুমকি দিয়েছে ইলিয়াস। নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে, ইলিয়াসের এই হুমকির পরই লেজ গুটিয়ে নিয়েছে তাসনিম।

যুক্তরাষ্ট্রের এক বিশ্বস্ত সূত্র জানিয়েছে, তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলককের আমেরিকায় প্রবেশ নিয়ে মিথ্যা গুজব ছড়ায় ইলিয়াস। সেই গুজবের প্রতিবাদ জানায় তাসনিম খলিল। শুধু তাই নয়, তথ্য-প্রমাণসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ইলিয়াসকে বাটবার বলে সম্বোধন করে। এর পর তাসনিম আর জুলকার নাইন সামির গোপন ভিডিও খুঁজে বের করে ইলিয়াস। এই ভিডিও দেখিয়েই তাসনিমকে থামান তিনি।

সূত্রটি আরো জানায়, ইলিয়াস আগে থেকেই জানতো- তাসনিম-সামি দুজনই ‌’গে’ এবং তাদের শারীরিক সম্পর্ক অনেক আগে থেকেই। তাসনিম-সামির সাথে ভালো সম্পর্ক থাকাকালীন গোপনে কয়েকটি ভিডিও সুযোগ বুঝে চুরি করে ইলিয়াস। সেই ভিডিও দেখিয়েই বেচে গেছে ইলিয়াস; নয়তো তার যাবতীয় কুকর্মের ফিরিস্তি ফাঁস করে দিতো তাসনিম।

তাসনিমের দেওয়া তথ্য-প্রমাণ করে বাংলাদেশে সাম্প্রদায়িক সহিংসতা তৈরি করতে ইসকন নিয়ে মিথ্যাচার করে রাজাকারের সন্তান ইলিয়াস। সাবেক সেনা কর্মকর্তা সিনহা রাশেদ খানের হত্যার ঘটনায় দায়েরকৃত মামলার আসামি টেকনাফ থানার সদ্য সাবেক ওসি প্রদীপ কুমার দাশকে ‘ভারতীয় নাগরিক’ বানানোর জন্য অপপ্রচার চালায় ইলিয়াস। যদিও এর আগেই ফেসবুকের সহযোগী প্রতিষ্ঠান ‌‘ফ্যাক্ট চেক’ ইলিয়াসের এসব গুজবকে মিথ্যাচার বলে আখ্যায়িত করেছে।

সর্বশেষ
জনপ্রিয়