ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

দেশরত্ন শেখ হাসিনা’র আহ্বানে পাবনা জেলা ছাত্রলীগের ঈদ পন্য সামগ্রী বিতরণ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৬:০১, ২৩ জুলাই ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

করোনার এই মহাসংকটে দেশরত্ন শেখ হাসিনা’র আহ্বানে সাড়া দিয়ে পাবনার ঈশ্বরদীতে অসহায় হতদরিদ্র মানুষের হাতে ঈদ পন্য সামগ্রী পৌঁছে দিয়েছেন পাবনা জেলা ছাত্রলীগের সহ সহভাপতি মিলন মাহমুদ। ঈশ্বরদী উপজেলার ৩৫০ টি অসহায় হতদরিদ্র কর্মহীন পরিবারের মাঝে বাড়ি বাড়ি গিয়ে এ পন্য সামগ্রী পৌছে দেন।

খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো চাউল, আটা, সিমাই, চিনি, ডাল, তেল, পেয়াজ, রসুন, লবন সহ অন্যান্য প্রয়োজনীয় নিত্যপন্য সামগ্রী । ছাত্রলীগ নেতা মিলন মাহমুদ জানান, মমতাময়ী নেত্রী, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার আহবানে বাংলাদেশ ছাত্রলীগের সংগ্রামী সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারন সম্পাদক লেখক ভট্টাচার্য ভাইয়ের নির্দেশে ও পাবনা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি/ সাধারন সম্পাদক শিবলী সাদিক ও পাবনা জেলা ছাত্রলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) ফিরোজ আলীর অনুপ্রেরনায় মল্লিক পরিবারের অর্থায়নে আমার এই উদ্যোগ। বাংলাদেশ ছাত্রলীগ দেশের যেকোনো ক্রান্তিকালে জনগণের পাশে ছিল, আছে ও থাকবে।

এসময় ছাত্রলীগ নেতা মল্লিক মিলন মাহমুদ তন্ময় আরও বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ প্রতিষ্ঠালগ্ন থেকে দেশের মানুষের জন্য মানবতার কাজ করে এসেছে। দেশের সার্বিক পরিস্থিতিতে যে কোনো দুঃসময় মোকাবিলা করতে ছাত্রলীগ কর্মী হিসেবে এটি সামান্য ভূমিকা ছিল মাত্র। সংকট- সংশয়ে সাধারন মানুষের পাশে ছিলাম, আছি ইনশাআল্লাহ্ ভবিষ্যতেও থাকবো ।

সর্বশেষ
জনপ্রিয়