ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বরিশালের গৌরনদীতে গরুসহ চোরচক্রের ৪ সদস্যকে আটক

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:০৪, ২৩ অক্টোবর ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

পিকআপ ভর্তি চোরাইকৃত গরুসহ আন্তজেলা চোরচক্রের চার সদস্যকে আটক করা হয়েছে। গতকাল শুক্রবার বরিশালের গৌরনদী উপজেলার কান্ডপাশা গ্রাম থেকে গরু চুরি করে নিয়ে যাওয়ার সময় চোরদের আটক করেন গৌরনদী মডেল থানা পুলিশের সদস্যরা।

গতকাল দুপুরে আটককৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

আটককৃতরা হলেন- বরগুনা জেলার তালতলী উপজেলার বেতীপাড়া গ্রামের কাদের প্যাদার ছেলে তৈয়ব আলী প্যাদা, একই গ্রামের সৈয়দ ফকিরের ছেলে আমিনুল ফকির, ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার শাহাবাজপুর গ্রামের শফিকুল ইসলামের ছেলে শুভ মিয়া ও গৌরনদী পৌরসভার দিয়াশুর গ্রামের সেলিম সরদারের ছেলে রবিউল হাসান। এরমধ্যে তৈয়ব আলী প্যাদার বিরুদ্ধে ঝালকাঠী, বরগুনা, পটুয়াখালি, মাদারীপুর ও নলছিটি থানায় একাধিক ডাকাতি ও চুরির মামলা রয়েছে।

গৌরনদী মডেল থানার ওসি মো. আফজাল হোসেন জানান, গতকাল শুক্রবার রাত সাড়ে তিনটার দিকে উপজেলার কান্ডপাশা গ্রামের শহিদুল হাওলাদারের গরু চুরি করে পিকআপ ভ্যানযোগে নিয়ে যাচ্ছিল চোরেরা।  এ সময় বিভিন্ন সড়কে পুলিশের চেকপোস্ট বসানো হয়। পরবর্তীতে পৌর এলাকার কাসেমাবাদ হাই মার্কেট এলাকা থেকে পিকআপ ভর্তি একটি গরুসহ চোরদের আটক করা হয়। এ ঘটনায় গরুর মালিক শহিদুল হাওলাদার বাদী হয়ে থানায় মামলা করেছেন। 

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়