ঢাকা, মঙ্গলবার   ২১ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৬ ১৪৩১

বিএনপি একদিন দেশের রাজনীতিতে হারিয়ে যেতে বাধ্য হবে : জাহাঙ্গীর কবির

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪:৫৩, ১০ মে ২০২৪  

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং বস্ত্র ও পাটমন্ত্রী অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং বস্ত্র ও পাটমন্ত্রী অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং বস্ত্র ও পাটমন্ত্রী অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন, আজকে বিএনপির নেতারা বড় বড় কথা বলে। ঘুম থেকে উঠেই তারা আওয়ামী লীগের বিরুদ্ধে বক্তব্য দেয়। শেখ হাসিনার বিরুদ্ধে বক্তব্য দেয়। তাদের কাছে আমার প্রশ্ন- প্রধানমন্ত্রী শেখ হাসিনার শাসনকাল ছাড়া কোন শাসনকালে তারা ভালো ছিল? বিএনপির নেতারা বর্তমান সরকারের শাসনকালেই ভালো আছে। বৃহস্পতিবার রাজধানীর মোহাম্মদপুর টাউন হলে অবস্থিত ‘ড. ওয়াজেদ মিয়া স্মৃতি পাঠাগার’ মিলনায়তনে বিশিষ্ট পরমাণু বিজ্ঞানী ড. এমএ ওয়াজেদ মিয়ার ১৫তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভা এবং মিলাদ ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন। 

জাহাঙ্গীর কবির নানক বলেন, আজকে বাংলাদেশ শেখ হাসিনার নেতৃত্বে হু হু করে এগিয়ে চলছে। এটা বিএনপির নেতারা মেনে নিতে পারছেন না। তিনি আরও বলেন, বিএনপি লন্ডনের ওই দণ্ডপ্রাপ্ত আসামি তারেক রহমানের কাছ থেকে যতদিন না বেরিয়ে আসতে পারবে, ততদিন তারা রাজনৈতিকভাবে ভুল সিদ্ধান্ত নিতেই থাকবে। এর ফলে বিএনপি একদিন দেশের রাজনীতিতে হারিয়ে যেতে বাধ্য হবে। 

এ সময় খ্যাতনামা পরমাণু বিজ্ঞানী ড. এমএ ওয়াজেদ মিয়ার স্মৃতিচারণ করে মন্ত্রী বলেন, যিনি স্বাধীন বাংলাদেশের স্থপতি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ কন্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বামী। 

যদিও বৈবাহিক সম্পর্ক বাদেই বাঙালি জাতির এক গর্বিত ও আলোকিত মানুষের নাম ড. এমএ ওয়াজেদ মিয়া। এক বর্ণাঢ্য কর্মময় জীবনের অধিকারী ছিলেন। ক্ষমতার শীর্ষপর্যায় থেকে তার নির্মোহ জীবনযাপন তাকে জাতির কাছে করেছে চির অমর। 

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের চেয়ারম্যান ড. মো. শৌকত আকবর, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ের প্রোভাইস চ্যান্সেলর (শিক্ষা) অধ্যাপক মোহাম্মদ আতিকুর রহমান, গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের যুগ্মসচিব মো. আবুল কালাম আজাদ প্রমুখ।

সর্বশেষ
জনপ্রিয়