ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

শুরু হলো শাকিবের ‘অন্তরাত্মা’

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:৩৩, ৭ মার্চ ২০২১  

সুপারস্টার শাকিব খানের নতুন ছবি ‘অন্তরাত্মা’

সুপারস্টার শাকিব খানের নতুন ছবি ‘অন্তরাত্মা’

নতুন এই ছবির শুটিংয়ে অংশ নিতে শুক্রবার পাবনা পৌছান শাকিব খান। সেদিনই মরহরত ও ছবিটির ছবির অন্যান্য আনুষ্ঠানিকতা শেষে আজ শুরু হয় শুটিং।

শনিবার (৬ মার্চ) গণমাধ্যমে শাকিব খান বলেন, ‌পাবনা থেকে অন্তরাত্মার শুটিং শুরু করলাম। বেশ বড় আয়োজনেই শুটিং শুরু হলো। আশা করি দর্শকরা আমার কাছে যেমন ছবি আশা করেন তেমন একটি ছবিই হবে অন্তরাত্মা।

সিনেমাটিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন কলকাতার তরুণ নায়িকা দর্শনা বণিক। তবে প্রথম দিনের শুটিংয়ে নেই তিনি। কবে আসবেন সে বিষয়ে পরিচালক মুখ খুলতে চাইলেন না। 

ব্যানারে ‘অন্তরাত্মা’ সিনেমাটি আসন্ন ঈদুল ফিতরে মুক্তির জন্য নির্মিত হচ্ছে বলে জানান পরিচালক। সিনেমাটির সংলাপ রচনা করেছেন ফেরারী ফরহাদ।

ছবিটি প্রযোজনা করছে তরঙ্গ এন্টারটেইনমেন্টের কর্ণধার সোহানী হোসেন। সিনেমাটির গল্প তারই। যিনি শাকিব খান অভিনীত ‌‘সত্তা’র প্রযোজক ও গল্পকার। প্রায় পাঁচ বছর পর আবারো শাকিব খানকে নিয়ে সোহানী হোসেন কাজ করছেন।

‘অন্তরাত্মা’ ছবির আগে শাকিব খান ‘লিডার, আমিই বাংলাদেশ’ নামে আরো একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। ছবিটি পরিচালনা করবেন নাট্য নির্মাতা তপু খান। এ ছবিতে শাকিব খানের নায়িকা শবনম বুবলী। জানা গেছে ‘অন্তরাত্মা’ শেষে ‘লিডার, আমিই বাংলাদেশ’ ছবির শুটিং শুরু করবেন শাকিব খান।

সর্বশেষ
জনপ্রিয়