ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সজল-শখের যে গল্প বলা হয়নি

বিনোদন ডেস্ক:

প্রকাশিত: ১৪:৪৪, ২ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ১৪:৫০, ২ সেপ্টেম্বর ২০২২

সজল-শখের যে গল্প বলা হয়নি

সজল-শখের যে গল্প বলা হয়নি

ছোট পর্দার জনপ্রিয় অভিনয়শিল্পী জুটি আব্দুন নূর সজল ও আনিকা কবির শখ। একসঙ্গে বেশ কিছু নাটকে দেখা গেছে দুজনকে। এবার তাদের নিয়ে নির্মিত হয়েছে একক নাটক ‘যে গল্প বলা হয়নি’। পান্থ শাহরিয়ারের রচনায় নাটকটি পরিচালনা করেছেন জহির খান।

এতে ফয়সাল চরিত্রে অভিনয় করেছেন সজল, আর ঝুম্পা চরিত্রে শখ। এছাড়াও অভিনয় করেছেন সোহেল খান, বাসার বাপ্পী প্রমুখ। নাটকটির চিত্রগ্রহণ করেছেন হোসাইন আরমান। আবহ সংগীত করেছেন সোহেল রাজ।

‘সাত্তার সাহেবের পুরনো দু’তলা একটি বাড়ি রয়েছে। এ বাড়ির একটি ফ্ল্যাটে মেয়ে ঝুম্পাকে নিয়ে বসবাস করেন তিনি। অনেক আগে সাত্তারের স্ত্রী মারা গেছেন। তারপর থেকে ঝুম্পা এ সংসার সামলে রাখেন। সংসার সামলাতে গিয়ে তার পড়াশোনা বেশি দূর আগায়নি।

খুব বেশি মানুষের সঙ্গে মেলামেশাও করেন না ঝুম্পা। নিজের কাজ শেষে একটি গল্পের বই নিয়ে ছাদের কোণায় বসে থাকেন। মাঝে সাঝে একা একাই কাকপাখির সঙ্গে কথা বলেন। ছাদের কোণায় দু’ কামরার চিলেকোঠায় ভাড়া থাকেন বয়স্ক এক হস্ত বিশারদ। তার সঙ্গেও কখনো কখনো জমিয়ে আড্ডা দেন ঝুম্পা। কিন্তু ওই চিলোকোঠায় নতুন ভাড়াটে এসেছে এক যুবক। কেমন যেন কঠিন চোখে মাঝে মাঝে ঝুম্পার দিকে তাকায় সে। গল্প মোড় নেয় অন্যদিক। আজ শুক্রবার (২ সেপ্টেম্বর) দুপুর ৩টায় চ্যানেল আইয়ে প্রচার হবে নাটকটি।

সর্বশেষ
জনপ্রিয়